রোটারি ক্লাবের বৃক্ষরোপণ ও মাছের পোনা অবমুক্ত করণ

শেয়ার করুন

সংবাদদাতা : রোটারি ক্লাব অব পাবনার উদ্যোগে শুক্রবার (২৮ জুলাই ২০২৩ খ্রি.) দুপুরে পাবনা মেডিকেল কলেজ ক্যাম্পাস চত্বর মাঠে বৃক্ষরোপণ করা হয়। এর আগে সকালে পাবনার হেমায়েতপুর গোরস্থান সংলগ্ন করিমন নেছা এতিমখানা ও মাদ্রাসার পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।

রোটারি ক্লাব অব পাবনার সভাপতি রোটারিয়ান এস এম আলাউদ্দিন পরাগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিভিন্ন দিক নির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য দেন পাবনার বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষাবিদ, দুবলিয়া এলাকার শিক্ষা প্রতিষ্ঠান সমূহের প্রতিষ্ঠাতা,পাবনা কলেজর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাহাতাব বিশ্বাস রিয়াল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক ও রোটারি ক্লাব অব পাবনার চার্টার্ড প্রেসিডেন্ট রোটারিয়ান আলহাজ্ব (অব.) অধ্যক্ষ মাহাতাব উদ্দিন বিশ্বাস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্লাবের পিপি খোন্দকার মবিদুর রহমান সেতু, পিপি এ এইচ এম রেজাউন জুয়েল এমপিএইচএফ ও পিপি শাহ আলম পিএইচএফ প্রমুখ বক্তব্য দেন। ক্লাবের প্রোগ্রাম কনভেনর রোটারিয়ান গোলাম হাসনায়েন বিপ্লবের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আসাদুজ্জামান খোকন, মোঃ আব্দুল মান্নান ভুইয়া, সেক্রেটারি রোটারিয়ান মোঃ মিজানুর রহমান, পিএসসিসি রোটারিয়ান মোঃ আলমগীর হোসেন, আইসিসি রোটারিয়ান প্রীতিশ কুমার কুন্ডু, রোটারিয়ান তানভীর সিদ্দিকী রাসেল, রোটারিয়ান আহমেদ মেহেদী ও শফিকুর রহমান শান্ত প্রমুখ।

এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন এতিমখানা ও মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী গন্যমান্য ব্যক্তিবর্গ, নানা শ্রেণির মানুষ, রোটার‍্যাক্ট ক্লাব অব পাবনা, ইছামতী, পাবনা মেডিকেল কলেজ ,ইন্টার‍্যাক্ট ক্লাব অব পাবনা ও ইছামতীর প্রেসিডেন্ট, সেক্রেটারিসহ ক্লাবগুলোর সকল সদস্যবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *