র‌্যাবের অভিযানে দেশীয় অস্ত্র মাদক ও ২টি মটরসাইকেলসহ ১ নারী গ্রেফতার

শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট : র‌্যাব-১২, পাবনা ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল শনিবার (০২ এপ্রিল) ২০২২ খ্রি. রাত পৌনে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনি. এএসপি মো. আবুল কালাম আজাদ এবং এএসপি কিশোর রায় এর নেতৃত্বে পাবনা জেলার পাবনা থানাধীন হেমায়েতপুর জনৈক মো. সাইফুল ইসলাম (৪৫), পিতা-মৃত শাকু শেখ এর মালিকানাধীন বিল্ডিং এর ভিতরে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোছাঃ ইভা খাতুন (২০), স্বামী-মোঃ রাজু শেখ (৩০), সাং-কাশিপুর, থানা-সদর, জেলা-পাবনা’কে গ্রেফতার করে। এ সময় আসামীর নিকট হতে ৫০৮ গ্রাম (পাঁচশত আট) গ্রাম অবৈধ নেশা জাতীয় মাদক দ্রব্য হেরোইন ও ২৫০ গ্রাম গাঁজা, ০৩ (তিন)টি চাইনিজ কুড়াল, ০২ (দুই) টি হাসুয়া, ০১ (এক) টি চাকু, মোবাইল ফোন-০১ টি, সীম-০২ টি, নগদ ৪৪,৩০০/- (চুয়াল্লিশ হাজার তিনশত) টাকা এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ (দুই) টি মোটরসাইকেল উদ্ধার করে।

গ্রেফতকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত ও পলাতক আসামী ২। মো. রাজু শেখ (৩০), পিতা-মোঃ আজমত আলী, সাং-কাশিপুর, সাং- হেমায়েতপুর এবং তার সহযোগী ৩। মো. মধু (৩০), পিতা-অজ্ঞাত, সাং-হেমায়েতপুর, উভয় থানা-পাবনা, জেলা-পাবনা’গণ দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য হেরোইন, গাঁজা নিজেদের হেফাজতে রেখে নিজ জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ সংক্রান্তে ধৃত ও পলাতক আসামী ২। মোঃ রাজু শেখ (৩০), পিতা-মোঃ আজমত আলী, সাং-কাশিপুর, সাং-হেমায়েতপুর এবং তার সহযোগী ৩। মোঃ মধু (৩০), পিতা-অজ্ঞাত, সাং-হেমায়েতপুর, উভয় থানা-পাবনা, জেলা-পাবনা’র বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এবং The Arms Act, 1878 Gi 19A/19(f) আইনে পৃথক ০২টি মামলা দায়ের করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *