র‌্যাবের অভিযানে বগুড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার ১

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক ॥ র‌্যাব-০২ নাটোর ক্যাম্প ও র‌্যাব-০৫ রাজশাহী ক্যাম্পের অভিযানে অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ৪ হাজার ২’শ ৪৫ পিস ইয়াবাসহ ১ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী হলো গাইবান্ধা জেলার সদর থানার কিসমত গোপালপুর এলাকার শ্রী বাদল চন্দ্র সরকারের ছেলে শ্রী অসীম কুমার সরকার (২৩)।

র‌্যাব-০৫ রাজশাহী ক্যাম্পের কোম্পানাী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এক সংবাদ বিজ্ঞতিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার (১৯’ এপ্রিল) ২০২২ খ্রি. রাত ৯ টার দিকে র‌্যাবের একটি বিশেষ দল সিরাজগঞ্জ জেলার ফুড ভিলেজের সামনে চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ৪ হাজার ২’শ ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ২৩ হাজার ৫শ টাকাসহ ২টি মোবাইল ও ৪টি সিম কার্ড উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামীদের বিরুদ্ধে বগুড়া জেলার শেরপুর থানায় মামলা দায়ের করা হয়।

র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফরহাদ হোসেন আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *