র‌্যাব-১২’র অভিযানে পাবনায় ৭টি অস্ত্রসহ ১ জন গ্রেফতার

শেয়ার করুন

নুসরাত জাহান কেয়া : র‌্যাব-১২’র অভিযানে পাবনা সদর থানার চক পৈলানপুর উত্তর পাড়া থেকে ৭ টি দেশীয় ওয়ান শুটার গানসহ মো. কিরন (৩৩) নামে ১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সে সদরের সাং-চক পৈলানপুর উত্তর পাড়া এলাকার মো. একরামুল হক সিদ্দীকী ছেলে।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মুহিদুর রহমান খাঁন এক প্রেস বিজ্ঞতিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ২০২২ খ্রি. ভোর রাত সোয়া ২ টার দিকে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার সদর থানার চক পৈলানপুর উত্তর পাড়া এলাকার অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃত আসামীর নিকট থেকে ৭ টি দেশীয় ওয়ান শুটার গান এবং অস্ত্র তৈরির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে অবৈধ অস্ত্র নিজ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

র‌্যাব-১২’র সিরাজগঞ্জ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মুহিদুর রহমান খাঁন আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *