শুভসংঘের ভালো কাজের সাথে থাকতে পেরে আমি ধন্য-মনোজ কুমার

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : কালের কণ্ঠ শুভসংঘ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করছে এটা খুব ভালো একটি কাজ। এই মহৎ কাজের জন্য শুভকামনা জানাচ্ছি। এ মহৎ কাজের সঙ্গী হতে পেরে আমি ধন্য।

বসুন্ধরা গ্রুপের সহায়তায় পাবনায় কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে শীতার্ত মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ অনুষ্ঠানে রাজশাহী ভারতীয় সহকারী হাই কমিশনার মনোজ কুমার এসব কথা বলেন।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজ মাঠে শিল্প গ্রুপ বসুন্ধরার মানবিক সহায়তা সংগঠন কালের কণ্ঠ শুভসংঘ পাবনা জেলা শাখা শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় হাই কমিশনার কার্যালয় রাজশাহীর দ্বিতীয় সচিব দীপক কুমার কাউলা, পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইঞ্জিনিয়ার নূর মোহাম্মদ আনোয়ার রশিদ খাঁন।

এ সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য আলী আকবর মিঞা রাজু, নিউজ২৪ এর পাবনা জেলা জেলা প্রতিনিধি আহম্মেদুল হক রানা, কালের কণ্ঠ পাবনা জেলা প্রতিনিধি প্রবীর সাহা, কালের কণ্ঠ শুভসংঘের পাবনা জেলা শাখার সভাপতি মাহবুবুল আলম ফারুক, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, টেকনিক্যাল স্কুল ও কলেজের চিফ ইন্সট্রাক্টর মো. শাহ আলম, মো. তরিকুল হাকিম, বাসুদেব রায়, ইন্সট্রাক্টর মো. হাসানুজ্জামান, নজরুল ইসলাম, জুনিয়র ইন্সট্রাক্টর মো. আবু জাফর, নিয়ামুল হক, রাশেদুল আলম, মো. এরশাদুল রহমান ও শুভসংঘ পাবনা জেলা কমিটির কার্যকরী সদস্য সাজিম হোসেন প্রমূখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *