সরকার ট্রাভেলস’র বাস চাপায় সাংবাদিক কামাল আহত

শেয়ার করুন

শহর প্রতিনিধি : সরকার ট্রাভেলস নামে একটি বাসের চাপায় পিষে জাতীয় ইংরাজি দৈনিক বাংলাদেশ নিউজ, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার ও পাবনার আলো প্রত্রিকার সহ-সম্পাদক শফিক আল কামাল গুরুতর আহত হয়ে বাসায় শয্যাশায়ী। বৃহস্পতিবার (১৭’ফেব্রুয়ারী) রাত ১০ টায় শহরের ব্যস্ততম ইন্দারা পট্টি মোড়ে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায় সাংবাদিক শফিক আল কামাল প্রেসক্লাব গলি রানা শপিং কমপ্লেক্স তৃতীর তলা অফিস থেকে নিউজের কাজ শেষ করে প্রতিদিনের ন্যায় শহরের ব্যস্ততম প্রধান আব্দুল হামিদ সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ইন্দারা পট্টি (প্যারাডাইস মোড়ের) পাশে পানের দোকানের নিকট আসলে সরকার ট্রভেলস নামের একটি হিনো বাস চাপা দেয়। উপস্থিত পথচারীরা মানুষ মেরে ফেললো বলে চিৎকার করলে কর্ণপাত না করে বাসটি সাংবাদিক সহ আরও অজ্ঞাত ৩/৪ জনকে সড়কের পশ্চিম পাশে ঔষুধের দোকানের ওয়ালের সাথে পিষে চলে যায়। এ সময় বাসটির বডি ও দোকানের ওয়ালের চাপে পিষে তার বামহাত থেঁতলে অবশ হয়ে যায়। এ সুযোগে বাসটি চালিয়ে নিয়ে ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

ঐ সময় পথচারীরা বলেন, বাসটির সত্ত্বাঅধিকারী কাফি সরকার সম্প্রতি বাস মালিক সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় তার বাসের ড্রাইভার হেলপার গাড়ি চালনায় আরও বেপরোয়া হয়ে উঠেছে।

আহত সাংবাদিক কামালের মুঠোফোনে যোগাযোগ করা হলে, তাঁর স্ত্রী মাহফুজা পারভীন স্বর্ণ ফোন রিসিভ করে জানান, তার স্বামী বিশ্রামে আছেন, বাম হাত একবারে থেঁতলে গেছে, নড়াচড়া করতে পারছে না। কাল ডাক্তারি পরীক্ষা শেষে বাস সংশ্লিষ্টদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলামের নিকট এ বিষয়টি নিয়ে মুঠোফোনে অভিযোগ জানায় আহত সাংবাদিক শফিক আল কামাল। আহত সাংবাদিকের সুস্থতা কামনা করে বিষয়টি খতিয়ে দেখতে আশ্বাস দেন থানার অফিসার ইনচার্জ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *