সাঁথিয়ায় গৃহবধু হাফিজার রহস্যজনক মৃত্যু

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় হাফিজা খাতুন (২৮) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়। সে উপজেলার নাগডেমরা ইউনিয়নের হাড়িয়া গ্রামের হাবলু মোল্লার মেয়ে। রোববার (১৬ জুলাই ২০২৩ খ্রি.)বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঐ দিন রাত ১০টার দিকে মরদেহ উদ্ধার করেছেন এবং ময়না তদন্তের জন্য সোমবার (১৭ জুলাই)পাবনা মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় নিহতের স্বামীকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করেছেন।

পারিবারিক ও থানা সূত্রে জানা যায়, প্রায় ১২বছর আগে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রতনকান্দি গ্রামের গফুর মোল্লার ছেলে জাহাঙ্গীর আলম (৩৫)এর সাথে পারিবারিকভাবে হাফিজার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই হাফিজা তার বাবার বাড়িতে বসবাস করতেন। তাদের ঘরে ৮ বছর ও ২বছরের দুটি কন্যা সন্তান রয়েছে। হাফিজার বাবা মা ঢাকা পোশাক কারখানায় এবং স্বামী ফরিদপুর জেলায় একটি গরুর খামারে চাকরি করেন। হাফিজা মেয়ে দুটিকে নিয়ে তার দাদা শমসের মোল্লার কাছে থাকতো। ঘটনার দিন হাফিজার স্বামী দুপুরে হাড়িয়া গ্রামে তার শ্বশুর বাড়ি স্ত্রী সন্তানদের কাছে আসেন। হাফিজার স্বামী জাহাঙ্গীর তার শ্বশুরের কাছে টাকা পেত এবং টাকার জন্য তার স্ত্রীকে চাপ দেন। এ নিয়ে তার স্ত্রীর সাথে ঝগড়া হয়। পরবর্তীতে হাফিজার বড় মেয়ে জান্নাতুল ঘরে ঢুকে দেখতে পান তার মা আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। তার চিৎকারে বাড়ির লোকজন ও প্রতিবেশিরা এগিয়ে আসলে তাকে মৃত দেখতে পান।

এ ব্যাপারে নাগডেমরা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত্যুর খবর পেয়ে আমি ঐ বাড়িতে গিয়েছিলাম। মৃত্যুর রহস্য জানা যায়নি।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে ঐ দিন রাতেই মরদেহ উদ্বার করা হয় এবং ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর মূল রহস্য জানা যাবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *