সাঁথিয়ায় পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নিল স্বজনেরা

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় পুলিশকে আহত করে চুরি মামলার সন্দেহভাজন আসামীকে ছিনিয়ে নেয় তার স্বজনেরা। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা রাতে সাঁথিয়া পৌরসভাধীন নওয়ানী গ্রামে এ ঘটনা ঘটে। আহত এসআই হায়দার আলী সাঁথিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, চুরি মামলার সন্দেভাজন আসামী সাঁথিয়া পৌরসভাধীন নওয়ানী গ্রামের আব্বাস শেখের ছেলে মহরম (২৮) কে গ্রেফতার করতে সাঁথিয়া থানার এসআই হায়দার আলী ও সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার সন্ধ্যায় মহরমের বাড়িতে অভিযানে যান। এ সময় আসামীকে ধরে হ্যান্ডকাপ লাগাতে গেলে মহরমের মা, বোন ও দুই ভাই, এসে এসআই হায়দার আলীর হাতে লাঠি দ্বারা আঘাত করে আসামীকে ছিনিয়ে নেয়। এতে এসআই হায়দার আলীর হাতের আঙ্গুল ফেটে গুরুতর জখম হয়। ঘটনার পর পরই সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষনিক দুজনকে গ্রেফতার করেন। শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-আসামীর মা আনোয়ারা খাতুন ও বোন শিউলি খাতুন।

সাঁথিয়া থানার ওসি (তদন্ত) কমল কুমার দেবনাথ আসামী ছিনতাইয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে সরকারী কাজে বাধা প্রদান ও আসামী ছিনতাইয়ের ঘটনায় ৫ জনকে আসামী করে সাঁথিয়া থানায় মামলা হয়েছে। মামলা নং-২৯, তারিখ,৩০-১২-২০২২ খ্রি.। পালিয়ে যাওয়া আসামী মহরমের বিরুদ্ধে সাঁথিয়া থানায় মাদক ও চুরি মামলা রয়েছে।

উল্লেখ্য,গত ২০ ডিসেম্বর সাঁথিয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে চুরি ঘটনা ঘটে। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা দৌলত হোসেন বাদী হয়ে ২১ ডিসেম্বর একটি মামলা করেন। মহরম এই মামলার সন্দেহভাজন আসামী ছিল।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *