সাঁথিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় উপজেলা প্রাণিসম্পদ অফিসের উদ্যোগে ও ‘প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প’(্এলডিডিপি)’র সহযোগিতায় বুধবার (১৬’ ফেব্রুয়ারী) জেলা পরিষদ অডিটোরিয়াম মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মনিরুজ্জামানের সভাপতিত্বে ও আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।

বিষেশ অতিথি হিসেবে বক্তব্য দেন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, প্রাণিসম্পদ দপ্তর পাবনা জেলার ট্রেনিং অফিসার ডা. কৃষ্ণমোহন হালদার, আরও বক্তব্য দেন, সাঁথিয়া উপজেরা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. আতাউর রহমান, সাঁথিয়া ডেইরী এসোসিয়েশনের সভাপতি বেলায়েত হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন, সাঁথিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি হাসান আলী খান ও সুশিল কুমার দাস প্রমুখ। উপজেলার ৪৮জন খামারী তাদের উন্নত জাতের গরু, ছাগল, ভেরা, মহিষ, দুম্বা, কবুতর ও বিভিন্ন জাতের পাখি নিয়ে মেলার প্রদর্শনীতে অংশগ্রহন করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *