সাঁথিয়ায় বিদ্যালয়ে ঢুকে শিক্ষকদের মারপিট; মহিলাসহ আহত ৪

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রাম সমশের আলী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে অফিস চলাকালীন সময়ে অতর্কিত হামলা চালিয়ে শিক্ষকদের মারপিট ও প্রাণনাশের হুমকী দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় হামলাকারিরা অফিসের চেয়ারটেবিল ভাংচুর করে এবং শিক্ষকদের অবরুদ্ধ করে রাখে। হামলায় খাদিজা খাতুন (৩০), মুন্নি খাতুন (২৫), আবু আল সাইদ (৩৫) ও হারুন অর রশিদ নামে চারজন আহত হয়। আহত খাদিজা খাতুন ও মুন্নি খাতুনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বাকি দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

খবর পেয়ে আতাইকুলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের পরিচালক হারুন অর রশিদ বাদী হয়ে ৭জন নামীয় ও অজ্ঞাত আর ১০/১১ জনকে আসামী করে আতাইকুলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় অভিযোগ সুত্রে জানা যায়, রোববার (১ জানুয়ারী) বই উৎসবের কার্যক্রম চলা অবস্থায় বামনডাঙ্গা গ্রামের আব্দুল জলিল, নিশান আলী, ইসহাক আলী, ইমরুল আলী, পাশর্^বর্তী রসুলপুর গ্রামের আব্দুল লতিফ, জাকির হোসেন, মনজেল হোসেনসহ অজ্ঞাত আরও ১০/১১জন লোক জোরপূর্বক বিদ্যালয়ে ঢুকে শিক্ষকদের মারপিট ও প্রাণ নাশের হুমকি দেয়। এ সময় প্রতিবাদ করলে শিক্ষক, পরিচালক, সাংবাদিকসহ সবাইকে অবরুদ্ধ করে রাখে তাঁরা। আতাইকুৃলা থানা পুলিশ তাদের উদ্ধার করে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে খবর পেয়ে র‌্যাব-১২ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান এ ব্যাপারে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। ওদের জমির মালিকানা নিয়ে সমস্যা রয়েছে। অভিযোগ অনুসারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *