সাঁথিয়ায় মায়ের কাছে মোবাইল না পেয়ে ছেলের আত্মহত্যা

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় সৌদি প্রবাসী মায়ের কাছে নতুন মোবাইল ফোন না পেয়ে অভিমান করে ছেলে শুভ মীর (২১) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের হুইখালী পূর্বপাড়া গ্রামের সেলিম মীরের একমাত্র ছেলে। তাদের আর কোন সন্তান না থাকায় ছেলেকে হারিয়ে বাবা মা কান্নায় ভেঙ্গে পড়েন।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, সৌদি প্রবাসী মা হোসনে আরা কিছু দিন আগে দেশের বাড়ি আসেন। সেখানে তিনি গৃহকর্মীর কাজ করতেন। স্বামীর জন্য মোবাইল আনলেও আগে থেকে বায়না ধরে থাকা ছেলের জন্য মোবাইল আনতে পারেননি আর্থিক সমস্যার কারনে। ছেলে মায়ের কাছে দামি মোবাইল ফোন কিনে চাইলে দিতে না পারায় রবিবার (২১ আগষ্ট) রাত ১০ টার দিকে সবার অজান্তে শুভ তার শয়ন ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কমল কুমার দেবনাথ জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে সোমবার ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। এ ব্যাপারে নিহতের চাচা শামসুল আরেফীন বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *