সাঁথিয়ায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : ‍”মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এই শ্লোগানকে সামনে রেখে পাবনার সাঁথিয়ায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ উপলক্ষে পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, শপথ বাক্য পাঠ ও কেক কাটা হয়।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবন থেকে একটি র‌্যালী পৌর সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় অংশ নেন। মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড উপজেলা শাখার সভাপতি রশিদুন্নবী রাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান লেলিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পাবনা জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।

এ সময় আর বক্তব্য রাখেন, সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হোসেন, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা আ’লীগের নব-নির্বাচিত সভাপতি হাসান আলী খান, ভাইস-চেয়ারম্যান সোহেল রানা খোকন, সেলিমা সুলতানা শিলা, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতা অধ্যাপক মন্জুরুল হক রঞ্জণ, রিপন হোসেন প্রমূখ।

এর আগে প্রয়াত মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *