সাঁথিয়া উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মোজাম্মেল হক মারা গেছেন

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলা আ’লীগের সাবেক সভাপতি,পাবনা জেলা আ’লীগের সদস্য, বিআরডিবির সাবেক চেয়ারম্যান, গৌরীগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান শিক্ষক, সাঁথিয়া ফাউন্ডেশনের সভাপতি মোজাম্মেল হক খান শুক্রবার (২০ জানুয়ারী ২০২৩ খ্রি.) বিকেল ৪ টায় ঢাকা শ্যামলী সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি সাঁথিয়া উপজেলার বিলমহিষারচর গ্রামের মরহুম মল্লিক খাঁনের ছেলে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আলহাজ্ব অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক দূদক কমিশনার বীর মুক্তিযোদ্ধা মুহ. সাহাবুদ্দিন চুপ্পু, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন, পাবনা জেলা ও সাঁথিয়া উপজেলা আ’লীগ, পৌর আ’লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাঁথিয়া প্রেসক্লাব এবং সাঁথিয়া ফাউন্ডেশন।

শনিবার সকাল ১১টায় উপজেলার গৌরীগ্রাম মাদরাসা মাঠে জানাযা নামাজ শেষে গৌরীগ্রাম কবরস্থানে তাঁকে দাফন করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *