সাহিত্য ও বিতর্ক ক্লাবের নির্বাচনে ড. মনছুর সভাপতি ও মাহবুব সম্পাদক নির্বাচিত

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : সাহিত্য ও বিতর্ক ক্লাব পাবনার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে ড. মনছুর আলম এবং সাধারণ সম্পাদক পদে এস এম মাহবুব আলম পুনরায় নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৫ অক্টোবার) সন্ধ্যায় দৈনিক সিনসা কার্যালয়ে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সংগঠনের উপদেষ্টা পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জি. হাফিজুর রহমান এবং সহকারী নির্বাচন কমিশনার সংগঠনের উপদেষ্টা জেলা কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি এস এম ফরিদ, পূর্ণিমা ইসলাম এবং জেবুন্নেছা ববিন, যুগ্ম সম্পাদক মো. আলী আকবর মিঞা রাজু ও মো. শফিক আল কামাল, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান, অর্থ সম্পাদক সুমনা জোয়ার্দার, দপ্তর সম্পাদক মো. জিয়াউর রহমান, সাহিত্য বিষয়ক সম্পাদ মো. জামিল হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মমতাজ রোজ কলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক বেগম ফিরোজা খান, শিক্ষার্থী বিষয়ক সম্পাদক আজিজা পারভীন, কার্যনির্বাহী সদস্য মধূসুদন মজুমদার, মোহাম্মদ আলী, খান আনোয়ার হোসেন, নাছিমা খন্দকার, সৈয়দা কামরুন্নাহার শিল্পী, মো. ইয়াকুব আলী ও মো. হানিফ আলী।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *