সুজানগরে এরশাদ হত্যাকরীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগরে এরশাদ শেখ হত্যাকারীদের গ্রেফতার এবং ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নিহতের পরিবার ও স্বজনেরা।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে সুজানগর উপজেলার চলনা মাদারতলা গ্রামে চরমানিকদীর এলাকাবাসীর ব্যানারে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় নিহত এরাশাদের পিতা মোয়াজেজম শেখ, আত্মীয় আকুব্বর শেখ, ইয়াছিন শেখ, আব্দুর লতিফ শেখ, সাদ্দাম হোসেন শেখ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন এরশাদেও খুনিরা এখানো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আমরা এসব খুনিদের গ্রেফতার এবং ফাঁসি দাবি করছি। তারা বলেন, আজম বিশ্বাসের নির্দেশে তার ছেলে হালিম বিশ্বাস ওপেনে এরশাদ কে গুলি করে হত্যা করছে। এ সময় রকিব বিশ্বাস, আক্কাশ বিশ্বাস, সোহেল বিশ্বাস, মিজান বিশ্বাস, হালিম বিশ্বাস সহ সন্ত্রাসীরা অস্ত্র সজ্জিত হয়ে আক্রমন করে এদের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর পাবনার সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের চলনা গ্রামের মাদারতলা এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এরশাদ সেখ নিহত হন। নিহত এরশাদ শেখ চলনা গ্রামের মাদারতলা এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে। এ ঘটনায় আরও অনন্ত ৫ জন আহত হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *