সুজানগরে পুলিশের অভিযানে ৯ জুয়াড়ী গ্রেফতার

শেয়ার করুন

মুক্তচেতনা ডেস্ক রিপোর্ট : সুজানগর থানা পুলিশের অভিযানে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে ৯ জুয়াড়ী গ্রেফতার করা হয়। সোমবার (১৮’ জুলাই) ২০২২ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে সুজানগর থানা পুলিশের একটি চৌকস দল উপজেলার পৌরসভার মাষ্টারপাড়া আনোয়ারের মোড়ে অভিযান করে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত হলো, সুজানগর পৌর সদরের মাস্টারপাড়া এলাকার মো, মানিক সরদারের ছেলে মো. হযরত সরদার (২০), একই এলাকার মো. দারোগ শেখের ছেলে সবুজ আহম্মেদ (২১), মুকাই প্রাং এর ছেলে মো. নয়ন প্রাং (২২), মো. মাহাতাব শেখ’র ছেলে মো. পিন্টু (২১), মো. মুছা মন্ডল’র ছেলে মো. মিঠুন মন্ডল (২৪), মো. চাঁদু শেখ’র ছেলে সাজাই শেখ (২৫), মো. কাশেম শেখ’র ছেলে মো. শাহীন শেখ (২১), মো. আলম শেখ’র ছেলে মো. সজীব শেখ (২৬), এবং সুজানগর কালিবাড়ী এলাকার মো. আলতাফ খান’র ছেলে মো. নয়ন খান (২৩)।

গ্রেফতারকৃতদের নিকট থেকে জুয়া খেলার ১৫৬ পিস তাস ও ৫ হাজার ৬০ টাকা জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

গ্রেফতারকৃত ১নং আসামী হয়রত এর বিরুদ্ধে নারী অপহরন সহ গর্ণধর্ষন মামলা, ৪নং আসামী পিন্টু এর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন এর মামলা সহ জুয়া মামলা, ৫নং আসামী মো. মিঠুন মন্ডল এর বিরুদ্ধে নারী অপহরন সহ গর্ণধর্ষন এবং খুন মামলা এবং ৭নং আসামীর বিরুদ্ধে নারী অপহরন সহ গর্ণধর্ষন মামলা আছে।

সুজানগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান জানান, পাবনার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় সুজানগর থানাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষে এ অভিযান পরিচালনা করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *