সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা কমিটি অনুমোদন

শেয়ার করুন

শহর প্রতিনিধি : সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা কমিটি আগামী ৩ বছর মেয়াদে অনুমোদন করেছেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। সংগঠনের রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হাসান খন্দকার এবং কেন্দ্রীয় কমিটির সাংবগঠনিক সম্পাদক মেজর জেনারেল (অব.) বীর মুক্তিযোদ্ধা এ কে মোহাম্মদ আলী সিকদারের যৌথ সুপারিশক্রমে কেন্দ্রীয় কমিটির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা হারুন হাবিব স্বাক্ষরিত বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনকে পুনরায় সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. মমিনুর রহমান বরুণ কে সাধারণ সম্পাদক করে পাবনা জেলা কমিটি আগামী ৩ বছর মেয়াদে অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম কামরুল ইসলাম ফুটু, সহ-সভাপতি এ্যাড. দেওয়না মজনুল হক, মোছা. হেলেনা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মো. আশরাফ আলী, লেখক ও সাংবাদিক শফিক আল কামাল, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আতিয়ার রহমান সাচ্চু, কোষাধ্যক বীর মুক্তিযোদ্ধা মো. খালেকুজ্জামান নিস্তার, প্রচার সম্পাদক মো. আসাদুজ্জামান খোকন, দপ্তর সম্পাদক মো. শফিকুর রহমান শান্ত, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আরেফা খানম শেফালী, গবেষণা ও প্রকাশনা সম্পাদক লেখক ও সাংবাদিক কৃষ্ণ ভৌমিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আবুল কাশেম, কল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক প্রধান শিক্ষক (অব.) মোছা. হাসিনা আখতার রোজী, যুব বিষয়ক সম্পাদক জেবুন্নেছা ববিন, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ আহম্মদ বকুল, মো. আব্দুর রাজ্জাক, প্রদীপ কুমার দে, বীর মুক্তিযোদ্ধা অমল কৃষ্ণ গোস্বামী, সিনিয়র শিক্ষক মোছা. নাছিমা খন্দকার, ব্যবসায়ী তানভীর সিদ্দিকী রাসেল, সহ-প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম ও বর্ষা চৌধুরী।

৩ বছর মেয়াদে অনুমোদিত কমিটি স্বাধীনতার স্বপক্ষের চেতনা হৃদয়ে ধারণ করে মুক্তিযোদ্ধাবৃন্দের সাথে নবীনদের সংশ্লিষ্ট করে আলোকিত মানুষ গড়া এবং দেশ ও জাতির কল্যাণে নিজেকে আত্মনিয়োগ করতে হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *