স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের জাতীয় শুদ্ধাচার বিষয়ক ভার্চুয়াল আলোচনা সভা

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ২০২১-২০২২ অর্থ বছরের জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা অনুযায়ী সুশাসন প্রতিষ্ঠার লক্ষে এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (২৭’ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ খানের সভাপতিত্বে ও অতিরিক্ত প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসীন এর সঞ্চালানায় ভার্চুয়াল আলোচনা সভায় বিভিন্ন বিভাগ থেকে জেলার ও উপজেলার প্রকৌশলী ও কর্মকর্তাগণ, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যম কর্মি ও ঠিকাদার প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ অংশগ্রহন করেন।

অধিদপ্তরের পাবনা কার্যালয়ে ভার্চুয়াল আলোচনা সভায় অংশগ্রহন করেন, পাবনার নির্বাহী প্রকৌশলী আনিছুর রহমান মন্ডল, এশিয়ান টিভি’র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ নিউজের জেলা প্রতিনিধি শফিক আল কামাল, আইএনএস প্রধান সম্পাদক হাসান আলী, দৈনিক সিনসা’র স্টাফ রিপোর্টার প্রতিনিধি সাঈদ উল ইসলাম, দৈনিক ঢাকা’র ডাক এর জেলা প্রতিনিধি মামুন হোসেন, অধিদপ্তরের পাবনা কার্যালয়ের এ.ই ফারুক হোসেন, বেড়া কার্যালয়ের সি.ও রবিউল ইসলাম, এস আর এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী সাহাব উদ্দিন, মেসার্স অভি ব্রিক্স ও অহি কন্সট্রাকশনের সত্ত্বাধিকারী।

আলোচনা সভায় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা সুষ্ঠ ও সচ্ছতার মাধ্যমে বাস্তবায়নের লক্ষে ঠিকাদারী প্রতিষ্ঠানকে নির্দিষ্ট সময়ে কাজ শেষ করার ব্যাপারে জানানো হয়। সেই সাথে গণমধ্যম কর্মিদের নিয়ে প্রতি ৩ মাস অন্তর কাজের অগ্রগতিসহ বিভিন্ন বিষয়ে তুলে ধরার কথাও জানানো হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *