৩৩ নেতাকর্মির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে পাবনায় সংবাদ সম্মেলন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সুজানগর উপজেলার ৩৩ নেতাকর্মির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে প্রধানমন্ত্রী’র দৃষ্টি আকর্ষণ করে পাবনায় সংবাদ সম্মেলন করেছেন সুজনগর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার (২১ মার্চ) বেলা সাড়ে ১১টায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুজনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল ওহাব। তিনি তাঁর লিখিত বক্তব্যে বলেন, গেল ১৩ মার্চ ২০২২ খ্রি. পারিবারিক শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জেরে নির্মমভাবে খুন হয় সুজানগর পৌর কর্মচারী আল-আমিন। আমি এই হত্যার সুষ্ঠ বিচার চাই। কিন্তু দূঃখের বিষয় হলো সুজানগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. শাহীনুজ্জামান শাহীন দল বিরোধী কর্মকান্ডে বেপরোয়া হয়ে উঠেছে। এই হত্যাকান্ডকে পুঁজি করে উপজেলার আওয়ামীলীগ, পৌর আওয়মীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের ৩৩ জন ত্যাগী নেতাকর্মির নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের ৩৩ নেতাকর্মি আল-আমিন হত্যাকান্ডের সাথে জড়িত নয়। আমি তাদের বিরুদ্ধে মিথা মামলা প্রত্যাহারের জোর দাবি জানাই। আমি জেলা আওয়ামীলীগের হস্তক্ষেপ কামনা করে বলতে চাই, আপনারা তদন্ত করে দেখুন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ৩৩ ত্যাগী নেতাকর্মি এই হত্যার সাথে জড়িত না থাকলে, ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিন।

আমি আইনের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই তদন্তে আমার কোন নেতাকর্মি দোষী হলে আইন তার নিজস্ব গতিতে বিচার করবে। জাতির পিতা বঙ্গবন্ধু কণ্যা আওয়মীলীগ সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার নিকট পাবনা সুজানগর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ৩৩ ত্যাগী নেতাকর্মির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারে আশু হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও দুলাই ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান সিরাজসহ সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রায় শতাধিক স্থানীয় জনপ্রতিনিধিরা ও নেতা কর্মিরা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *