৫০ টি মডেল মসজিদ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী ভিডিও কনফারেন্স’র মাধ্যমে পঞ্চম ধাপে ৫০ টি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র শুভ উদ্বোধন করেন। যার মধ্যে রয়েছে পাবনা সদর উপজেলা সহ ঈশ্বরদী ও বেড়ায় উপজেলার ৩ টি।

রবিবার (৩০ জুলাই ২০২৩ খ্রি.) সকালে দেশব্যাপী ৫০ টি মডেল মসজিদের সাথে পাবনার ৩ টি মসজিদ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে সদর উপজেলার বালিয়াহালট মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র আনুষ্ঠানিকভাবে ফলক উন্মোচন করেন স্থানীয় সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স ও জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়মীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন, জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল, পুলিশ সুপার আকবর আলী মুনসী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফয়সাল রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আব্দুল্লাহ আল মামুন, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিদা আক্তার, সদর এসি ল্যান্ড শওকত মেহেদী সেতু, উপজেলা ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান শামসুন নাহার রেখা বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, আওয়মীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মি ও স্থানীয়রা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *