যুবলীগ নেতা শিবলীর রোগমুক্তি কামনায় মন্দিরে বিশেষ প্রার্থনা

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : পাবনা জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সাবেক ছাত্রলীগ নেতা শিবলী সাদিক গুরুত্বর অসুস্থ্য হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গবার করোনা পরীক্ষার তার করোনা পজেটিভ ফলাফল আসে। এরপর থেকেই তিনি অসুস্থ্য হয়ে পরেন। বর্তমানে চিকিৎসকের পরামর্শ ক্রমে শালগাড়িয়া নিজ বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। যুবলীগ নেতার রোগমুক্তি কামনায় বাংলাদেশ হিন্দু মহাজোট পাবনা জেলা শাখার নেতাকর্মীরা বৃহস্পতিবার (২১’অক্টোবর) বিকালে শ্রী শ্রী জয়কালী বাড়ি মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন হিন্দু মহাজোটের পাবনা জেলা শাখার আহবায়ক শ্রী আশিষ বসাক, যুগ্ম- সদস্য সচিব সৌহার্দ বসাক সুমন, মহাজোট নেতা টিটু সরকার, যুব মহাজোটের আহবায়ক শুভ বসাক, সদস্য সচিব প্রশাদ দাস, সদর থানার সাধারণ সম্পাদক আকাশ সূত্রধর, ছাত্র মহাজোটের আহবায়ক শুভ মজুমদার সহ সংগঠনের অন্যান্য সদস্যরা। প্রার্থনা শেষে মন্দির চত্বরে দুস্থ্য অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয়।

করোনা মহামারির সময় যে যুবনেতা জীবনের ঝুকি নিয়ে পৌর এলাকায় করোনায় আক্রান্ত সাধারণ মানুষের পাশে দাড়িয়ে মানব সেবার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। শুধু চিকিৎসা সেবার অক্সিজেন সিলিন্ডারই নয় অসহায় দরিদ্র মানুষের পাশে দলের নেতাকর্মীদের সাথে নিয়ে খাদ্র সামগ্রী নিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডের কর্মহীন অসহায় দরিদ্র মানুষের পাশে থেকেছেন এই মানবতার ফেরিওয়া। করোনা মহামারি প্রথম দিকে মানুষ যখন ঘড় থেকে বেড় হয়নি। শহরের সমস্ত খাবারের হোটেল দোকান পাট বন্ধ। তখন তিনি নিজ হাতে খাবার তৈরি করে রাতে বেলাতে অভুক্ত পশুদের খাইছেন। করোনা সচেতনতা বৃদ্ধির জন্য প্রতিটি স্থানে বিনামূল্যে মাক্স, হ্যান্ড সেনিটাইজার বিতরণ করেছেন দলের হয়ে। তাই এই যুবনেতার দ্রুত সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবারসহ দলের নেতাকর্র্মীরা। দ্রুত সুস্থ্য হয়ে আবারো যেন দলের ও সাধারন মানুষের জন্য কাজ করতে পারেন এমনটাই প্রত্যাশা পরিবারের সদস্য ও প্রার্থনাকারীদের।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *