বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সভা শুক্রবার (৫ নভেম্বর) সকাল ১০ টায় রাজধানী ঢাকার তোপখানা রোডের শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। দিনব্যাপী অনুষ্ঠিত সভায় গুরুত্বপূর্ণ সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফরের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন আইন উপদেষ্টা এ্যাড. কাওসার হোসাইন, সহ-সভাপতি ড. সাজ্জাদ চিশতী, আফজাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাসুদ, ইকবাল হোসেন, সহ-সম্পাদক সোহাগ আরেফিন, মিজানুর রশীদ মিজান, আবুল খায়ের খান, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হাসান বেলাল, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ, এম এ আকরাম, সীমা খন্দকার, মোহাম্মদ আলী সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক ইমন দাস, মোনালিসা মৌ, অর্থ সম্পাদক শারমিন সুলতানা মিতু, সহ-আইটি সম্পাদক হাসানুর রহমান রিমন, রিয়াজুল ইসলাম বাচ্চু, উপ-প্রচার সম্পাদক আলমগীর হোসেন, ইসমাইল হোসেন টিটু, আপ্যায়ন সম্পাদক আলী হোসেন, কেন্দ্রীয় সদস্য শিবলী সাদিক খান, মো. আযহার উদ্দিন, খালেকুজ্জামান পান্নু, আনোয়ার হোসেন, মোহাম্মদ ইয়াসিন প্রমুখ।

সভায় পহেলা ডিসেম্বর ৫ম বিজয় শোভাযাত্রা অনুষ্ঠানের আয়োজনটি ৮টি বিভাগ ও প্রস্তাবিত নতুন ২টিসহ ১০টি বিভাগে পৃথক আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সংগঠনের অধীনে একটি স্টিয়ারিং কমিটি গঠনের প্রস্তাব উত্থাপন করা হলে এ বিষয়ে ব্যাপক আলোচনা শেষে ৩ সদস্যের একটি উপ-কমিটি গঠন করা হয়। কমিটিতে সংগঠনের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরকে প্রধান করে আইন উপদেষ্টা এ্যাড. কাওসার হোসাইন ও সহ-সভাপতি সাঈদুর রহমান রিমনকে সদস্য করা হয়। কমিটি আগামি ১৫ দিনের মধ্যে কেন্দ্রীয় সভাপতি বরাবরে রুপরেখার প্রতিবেদন দাখিলের সিদ্ধান্ত গৃহীত হয়। আগামি ডিসেম্বর মাসে স্টিয়ারিং কমিটি ঘোষণা করার সিদ্ধান্ত গৃহীত হয়। পাবনা জেলা কমিটির সাধারণ সম্পাদক মাহফুজ আলী কাদেরীকে আজীবন সদস্য হিসেবে মনোনীত করা হয়। এ সময় পাবনা জেলা কমিটির সভাপতি আলহাজ্ব ডা. আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

এছাড়াও মহান স্বাধীনতার মাস উপলক্ষে বিজয় শোভাযাত্রা সফল করতে সকল জেলা/উপজেলাকে প্রস্তুতি গ্রহনের আহবান জানানো হয়। এ ব্যাপারে আগামি ৭ নভেম্বর রাত ৮টায় জেলা/উপজেলা কমিটির সাথে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *