পাবনায় র‌্যাবের অভিযানে চোরাই মটরসাইকেলসহ ৩জন গ্রেফতার

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি \ র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অভিযানে নুরপুর বাইপাস থেকে চোরাই মটরসাইকেলসহ ৩জন কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলো পাবনা শহরের রাধানগর মহল্লার মো. বকুল শেখের ছেলে মো. মিম হোসেন (২৩), একই এলাকার মো. আব্দুস ছালামের ছেলে মো. রাব্বী হাসান ওরফে জয়(২৫) এবং সদর উপজেলার নূরপুর এলাকার মো. খলিলুর রহমানের ছেলে মো. মেহেদী হাসান বিদ্যুত (২৬)।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানাী কমান্ডার কিশোর রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (০৫’ ফেব্রæয়ারী) ২০২২ খ্রি. বিকেলে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার সদর থানার নূরপুর বাইপাস এলাকার এক মনোহারী দোকানের নিকট অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ১৫০সিসি এপাচি মডেলের ১টি মটরসাইকেল, চোরাই কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন, ৪টি সিম কার্ড ও ১ হাজার ৫০ নগদ টাকা উদ্ধার করা হয়। এছাড়াও পলাতক আসামী সাঁথিয়া উপজেলার সানিলা এলাকার মো. পারভেজ আলীর ছেলে মো. রাকিব হোসেন (২২) ও মো. জুলহাসের ছেলে মো. রাসেল সহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা রুজু করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে তারা দীর্ঘদিন যাবৎ মোটরসাইকেল চোর চক্রের সিন্ডিকেটের সাথে নিজে জড়িত এবং চোরাই মটরসাইকেল নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কিশোর রায় আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *