পাবনায় নাশকতামূলক বৈঠক চলাকালে জামায়াতের আমিরসহ ৫ নেতা আটক

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : সরকার বিরোধী নাশকতামূলক বৈঠক চলাকালে পাবনা জেলা জামায়াতের আমির অধ্যাপক আবু তালেব মণ্ডলসহ ৫ শীর্ষ নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে সরকার বিরোধী লিফলেট, বই ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুরে শহরের বাস টার্মিনাল এলাকার দারুল আমান ট্রাস্ট ক্যাম্পাস থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন পাবনা জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক আবু তালেব মণ্ডল, নায়েবে আমির ও আটঘরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা জহুরুল ইসলাম খান, নায়েবে আমির অধ্যাপক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক মাওলানা আব্দুস শাকুর ও শ্রমিক কল্যাণ ফেডারেশন পাবনা জেলা সভাপতি অধ্যাপক রেজাউল করিম।

পাবনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান এ বিষয়ে জানান, সরকার বিরোধী ও নাশকতার পরিকল্পনা নিয়ে জামায়াত নেতারা গোপন বৈঠক করছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে পাবনার দারুল আমান ট্রাস্টে অভিযান চালিয়ে বৈঠক চলাকালে তাদের আটক করা হয়।

পাবনা জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ হাফেজ মাওলানা ইকবাল হোসাইন বলেন, এটা কোন দলীয় বৈঠক নয়।দারুল আমান ট্রাস্ট একটি বহুমুখী সামাজিক শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান। আমাদের ট্রাস্টের আয়-ব্যয়ের হিসাব ও বাজেট প্রসঙ্গে ত্রৈমাসিক বৈঠক সহ ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের বৈঠক চলছিল। এ সময় ট্রাস্টের কেন্দ্রীয় মসজিদের খতিবসহ পাঁচজনকে অন্যায়ভাবে পুলিশ আটক করে নিয়ে যায়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *