এপেক্স ক্লাব অব পাবনার উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : এপেক্স ক্লাব অব পাবনার উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান পাবনা শহরের রুপকথা সড়কের স্বাগতম চাইনিজ রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়।

এপেক্স ক্লাব অব পাবনার ফাউন্ডার অ্যান্ড চাটার্ড প্রেসিডেন্ট এপেক্সিয়ান ডা. মঞ্জুর এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান। তিনি বলেন সেবা সুনাগরিত্ব ও সৌহার্দ এই তিনটি প্রতিপাদ্য নিয়ে গঠিত এপেক্স ক্লাব অব পাবনা একটি আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন। এই ক্লাবের এপেক্সিয়ানবৃন্দ নিজেদের মূল্যবান সময় দিয়ে ও আর্থিক সহায়তার মাধ্যমে সমাজের কিছু অস্বচ্ছল মানুষের সেবায় আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। এ ধরনের মহৎকর্মের জন্য ক্লাবের সকল এপেক্সিয়ানবৃন্দেকে তিনি ধন্যবাদ জানান।

পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এপেক্স ক্লাব অব পাবনার সদ্য অতীত সভাপতি এপেক্সিয়ান অ্যাড. তৌফিক ইমাম খান পাবনা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও ক্লাবের পক্ষ থেকে আগত অতিথিবৃন্দকে ফুলের শুভেচ্ছায় বরণ করে সম্মাননা স্মারক প্রদান করা হয়। একই সাথে উত্তরীয় ও কোটপিন পড়িয়ে দেন এপেক্সিয়ানবৃন্দ।

নব-নির্বাচিত জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এপেক্সিয়ান অ্যাড. তৌফিক ইমাম খান এপেক্স ক্লাবের সংবর্ধনা পেয়ে আবেগ আপ্লুত হয়ে মহতী উদ্যোগের জন্য ক্লাবের সকল এপেক্সিয়ানবৃন্দকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেন। সেই সাথে ক্লাবের একজন গর্বিত এপেক্সিয়ান হিসাবে আজীবন পাশে থেকে সেচ্ছাসেবামূলক কাজে অংশগ্রহন করার আশাবাদ ব্যক্ত করেন।

ক্লাবের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট এপেক্সিয়ান তাহমিনা খানের সঞ্চালনায় সম্মানিত অতিথির বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, বিপিএমপিএ পাবনা জেলা শাখার সভাপতি ক্যাপ্টেন (অব.) ডা. মো. আনিসুর রহমান, এপেক্স বাংলাদেশ জেলা-০৯ ডিস্ট্রিক্ট গভর্ণর এপেক্সিয়ান তাজুল ইসলাম, পাবনা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইতি হোসেন স্বপ্না, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এ সময় উপস্থিত ছিলেন সম্মানিত গুণীজন, গণমাধ্যম কর্মি, ক্লাবের এপেক্সসিয়ানবৃন্দ ও আইনজীবী প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *