পাবনার বেড়ায় বোমা বিস্ফোরণে দুই শিক্ষার্থী আহত

শেয়ার করুন

বেড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার নাটিয়াবাড়ি রহস্য জনক বিস্ফোরণে অভিজিৎ সুত্রধর (৭) ও মন্দিরা সুত্রধর (৮) নামে দুই শিক্ষার্থী আহত হয়। আহত দুই শিক্ষার্থী নাটিয়াবাড়ির গ্রামের দিলীপ সুত্রধরের সন্তান এবং নাটিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী। সোমবার (৭’মার্চ) দুপুরে পাবনা-২ আসনের সাবেক সংসদ খন্দকার আজিজুল হক আরজুর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। বিস্ফোরিত বস্তুটি নিয়ে রহস্যের সৃস্টি হয়েছে। বিস্ফোরণের সময় সাবেক এমপি আরজু ঢাকাতে অবস্থান করছিলেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরণের আলামত জব্দ করে বিস্ফোরিত বস্তুটি ককটেল সাদৃশ্য বিস্ফোরক বলে অনুমান করছেন। এ ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

আহতদের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নাটিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক চন্দন কুমার সাহা জানান, দুপুর বারোটায় বিদ্যালয় ছুটি ঘোষণা করলে তারা তাদের মায়ের হাত ধরে বগুড়া-নগরবাড়ি মহাসড়ক অতিক্রম করে সাবেক এমপির বাড়ির সামনে দিয়ে নিজ বাড়িতে যাচ্ছিলেন। এ সময় এমপির বাড়ির সামনে একটি পলিথিন ব্যাগে মোড়ানো বস্তু বিকট শব্দে বিস্ফোরণ হয়। বিস্ফোরণের ওই দুই শিক্ষার্থী ও তার মা আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় রাজনারায়ণপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার অবনতি হলে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, পুলিশ ঘটনাস্থল থেকে আলামত জব্দ করেছেন। তাঁরা বিস্ফোরিত বস্তুটিকে প্রাথমিক ভাবে ককটেল সাদৃশ্য বস্তু বলেই অনুমান করছেন। বিষয়টি নিয়ে আরও অনুসন্ধান চালিয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবেন।

বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা. সবুর আলী ঘটস্থল পরিদর্শন করেছেন। আহত দুই শিক্ষার্থীর পরিবার গরীব হওয়ায় তাদের সমস্ত চিকিৎসার ব্যয় বহনের দ্বায়িত্ব নিয়েছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *