সেক্টর কমান্ডারস্ ফোরাম পাবনা জেলা শাখা’র পরিচিতি ও আলোচনা সভা

শেয়ার করুন

শহর প্রতিনিধি : সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখা’র পরিচিতি ও আলোচনা সভা রানা শপিং কমপ্লেক্স তৃতীয় তলা দৈনিক সিনসা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

শনিবার (১৬’ জুলাই) বিকেলে সংগঠনটির পাবনা জেলা শাখা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন এর সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা মো. মমিনুর রহমান বরুণের সঞ্চালনায় বক্তব্য দেন সহ-সভাপতি এ্যাড. দেওয়ান মজনুল হক, মোছা. হেলেনা খাতুন, যুগ্ম-সম্পাদক শফিক আল কামাল, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আতিয়ার রহমান সাচ্চু, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মো. খালেকুজ্জামান নিস্তার, প্রচার সম্পাদক মো. আসাদুজ্জামান খোকন, দপ্তর সম্পাদক মো. শফিকুর রহমান শান্ত, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আরেফা খানম শেফালী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আবুল কাশেম, কল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক মোছা. হাসিনা আখতার রোজী, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ আহম্মদ বকুল, প্রদীপ কুমার দে, মো. জাহাঙ্গীর আলম ও বর্ষা চৌধুরী।

বক্তাগণ বলেন স্বাধীনতার স্বপক্ষের চেতনা হৃদয়ে ধারণ করে মুক্তিযোদ্ধাবৃন্দের সাথে তরুণদের সংশ্লিষ্ট করে আলোকিত মানুষ গড়া এবং দেশ ও জাতির কল্যাণে নিজেদের আত্মনিয়োগ করতে হবে।

অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ সংগঠনের মৃত্যু বরণকারী বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা সভায় শোকাবহ আগস্ট যথাযথ মর্যাদায় পালন, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও কতিপয় সাংগঠনিক বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়।

উল্লেখ্য, সংগঠনটির রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হাসান খন্দকার এবং কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মেজর জেনারেল (অব.) বীর মুক্তিযোদ্ধা এ কে মোহাম্মদ আলী সিকদারের যৌথ সুপারিশক্রমে কেন্দ্রীয় কমিটির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা হারুন হাবিব স্বাক্ষরিত ২৫ সদস্য বিশিষ্ট পাবনা জেলা কমিটি আগামী ৩ বছর মেয়াদে অনুমোদন দিয়েছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *