সাঁথিয়ায় প্রেমের বিয়ের ৩ মাস পর প্রাণ হারালো নববধু

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : মেহেদীর রং না মুছতেই প্রেম করে বিয়ে করার মাত্র ৩ মাস পরে প্রাণ হারালো আখি নামে এক কিশোরী নববধু। নিজ ঘরের আড়ার সাথে শাড়ি দিয়ে ফাঁস লাগা অবস্থায় আখির মরদেহ ঝুলতে দেখা যায়। তবে নিহতের পরিবারের দাবী তাকে নির্যাতন করে তাকে হত্যা করা হয়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২১’ জুলাই) রাতে পাবনার সাঁথিয়া পৌরসভার কালাইচাড়া গ্রামে। আখি ওই গ্রামের গোলাম মওলার ছেলে রতনের স্ত্রী। এ ঘটনার পর থেকে রতনের পরিবার পলাতক রয়েছে।

পারিবারিক ও থানা সুত্রে জানা গেছে, সাঁথিয়া পৌরসভার চোমরপুর গ্রামের বাবু শেখের মেয়ে আখি খাতুন ৯ম শ্রেণীতে পড়া অবস্থায় কালাইচাড়া গ্রামের গোলাম মওলার ছেলে রতনের (২৫) সাথে প্রেম করে বিয়ে করে দুজন ঢাকায় বসবাস করতেন। সেখানে কিছুদিন অবস্থান করে রতন নিজ বাড়িতে চলে আসে। বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে আখি নিজ শয়ন ঘরের আড়ার সাথে শাড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে জানায় রতনের পরিবার।
অপরদিকে আখির পিতা বাবু শেখ অভিযোগ করেন, তার মেয়েকে যৌতুকের জন্য প্রায়ই নির্যাতন করতো রতন। তারা আমার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। এ ঘটনার পর থেকে রতনের পরিবার পলাতক রয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে শুক্রবার মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় সাঁথিয়া থানায় একটি ইউডি মামলা হয়েছে। অভিযোগের বিষয়ে বলেন, ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *