ঈশ্বরদীতে হেরোইনসহ গ্রেফতার ২

শেয়ার করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে হেরোইনসহ ২ জনকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশের একটি চৌকস দল। মঙ্গলবার (২৬’ জুলাই) বিকেল ৪ টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের গোয়াল বাথান স্কুলপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো দাশুড়িয়া ইউনিয়নের বাড়াহাউসিয়া গ্রামের মো. শহিদুল্লাহ’র ছেলে মো. রেজাউল (৩৮) এবং মো. আব্দুল মান্নানের ছেলে মো. জুয়েল (২৭)।

ঘটনা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী থানার এস আই মো. হাসান ও তার সঙ্গীয় ফোর্সসহ উল্লেখিত এলাকায় অবস্থান করেন। এসময় আসামীদ্বয়কে গোয়াল বাথান স্কুলপাড়া এলাকায় আটক করে তাদের তল্লাশী চালালে তাদের কাছ থেকে মোট ১০ পুড়িয়া হেরোইন পাওয়া যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, গ্রেফতারকৃত রেজাউল এবং জুয়েল দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে এবং তারা এলাকায় কিশোরগ্যাং তৈরী করে তাদের এই মাদকের রমরমা ব্যবসা পরিচালনা করে সমাজের উঠতি বয়সের যুবকদের ধ্বংষের দ্বার প্রান্তে পৌঁছে দিয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাদের কে গ্রেফতার করে থানায় আনা হয়েছে এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *