পাবনা দুবলিয়ায় ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে অপহরণকালে ৪ জন গ্রেফতার

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার দুবলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থী বাবলী (১২) কে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে ৪ জন কে গ্রেফতার করেছে পুলিশ। শিক্ষার্থী বাবলী ফারাতপুর গ্রামের বারেক ফকিরের মেয়ে। বুধবার (৩১ আগস্ট) সকালের দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, স্থানীয় আওয়ামীলীগ নেতা খুদু খার ছেলে স¤্রাট স্কুলের পিছন থেকে তার অপর ৩/৪ জন বন্ধু মিলে অস্ত্রের (চাকু) ভয় দেখিয়ে অপহরণ করে নিয়ে যাচ্ছিল।

এ সময় শিক্ষার্থীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে অপহরণকারীরা পালিয়ে যাওয়ার সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে একজন এবং পরে ৩ জন গ্রেফতার করে দুবলিয়া ক্যাম্প’র পুলিশ। শিক্ষার্থীকে অজ্ঞান অবস্থায় সুজানগর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলো সদরের টাটিপাড়া এলাকার খুদু খাঁর ছেলে স¤্রাট খান (১৮), একই গ্রামের লিয়াকত সরদারের ছেলে স¤্রাট-২ (১৮), ভাউডাঙ্গার মৃত জব্বার প্রাং ছেলে রেজাউল প্রাং (৪০) ও তারাবাড়িয়া এলাকার মনছুর আলী (৩৫)।

দুবলিয়া ক্যাম্প’র পুলিশ ইনচার্জ এসআই আবুল কালাম আজাদ জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে ৪জনকে গ্রেফতার করা হয়েছে। এরা অপহরণকারী কিনা সেটা এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি। শিক্ষার্থী অজ্ঞান অবস্থায় সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। তার জ্ঞান ফিরলে প্রকৃত ঘটনা জানা সম্ভব হবে।

এদিকে গ্রেফতারকৃতদের ছাড়িয়ে নিতে দুবলিয়া পুলিশ ফাঁড়িতে স্থানীয় প্রভাবশালীদের চাপ প্রয়োগ ও সুপারিশ তদবীর চলছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *