সিনসা সাহিত্য আসর অনুষ্ঠিত

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিনসা সাহিত্য গোষ্ঠীর উদ্যোগে বৃহস্পতিবার (২৭ অক্টোবার) সন্ধ্যায় পাবনা প্রেসক্লাব গলি রানা শপিং কমপ্লেক্স ৩য় তলা দৈনিক সিনসা কার্যালয়ে সিনসা সাহিত্য আসর অনুষ্ঠিত হয়।

দৈনিক সিনসার নির্বাহী সম্পাদক আলহাজ্ব আমিনুর রহমান খানের সভাপতিত্বে এবং সিনসা সাহিত্য গোষ্ঠীর প্রতিষ্ঠাতা এস এম মাহবুব আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সাহিত্য আসরে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। বিশেষ অতিথির বক্তব্য দেন সাহিত্য ও বিতর্ক ক্লাব পাবনার প্রতিষ্ঠাতা সভাপতি ড. মনছুর আলম ও মুক্তদৃষ্টি সাহিত্য ও সাংস্কৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক সাংবাদিক শফিক আল কামাল।

শুভেচ্ছা বক্তব্য দেন পাবনা পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর মোছা. ফরিদা ইয়াসমিন, হাজেরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুরহানুল ইসলাম, পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বাংলা ইন্সট্রাক্টর আলী আকবর মিঞা রাজু, আইএনএস প্রধান সম্পাদক হাসান আলী, দৈনিক সিনসা বার্তা সম্পাদক সৈয়দ ছাইফুল ইসলাম, সাংবাদিক ও মানবাধিকার কর্মী সাঈদ উল ইসলাম, পাবনা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সভাপতি রমজান আলী প্রমুখ।

কবিতা পাঠ করেন কবি জেবুন্নেছা ববিন, মুক্তদৃস্টি সাহিত্য ও স্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক মমতাজ রোজ কলি, কবি ও ছড়াকার মহসিন আলী, কবি আজিজা পারভীন, কবি মধুসূদন মজুমদার, কবি ও গীতিকার উত্তম কুমার দাস, সিএনএফ টিভির চেয়ারম্যান খালেদ আহমেদ, কবি মতিউর রহমান, শিক্ষার্থী জেসমিন আক্তার, তানিয়া সুলতানা, জাকিয়া সুলতানা, শামিময়ারা সাম্মি ও রেবা খাতুন প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *