সাঁথিয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও বাড়িতে দুর্ধর্ষ চুরি

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় একই রাতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, সাংবাদিক ও প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরেরা কমপ্লেক্স ভবনের গ্রীল ও তালা কেটে এবং সাংবাদিকের বাড়ির গেটের তালা ভেঙ্গে ও প্রবাসীর বাড়িতে জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

জানা গেছে মঙ্গলবার (২০ ডিসেম্বর) ভোর রাতে সাঁথিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পেছনের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে চোরেরা ১টি টিভি, ২টি সাউন্ডবক্স, আইপিএসের ৪টি ব্যাটারি, ১টি পানি তোলার মোটর, পানির টাংকির ঢাকনাসহ প্রায় ১ লাখ ৫০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন জানান, চুরির ঘটনায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নিয়ে কমপ্লেক্স ভবণ পরিদর্শন করা হয়েছে। চুরি যাওয়া মালামাল উদ্বারে ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং সব রকম প্রযুক্তি প্রয়োগ করে দ্রুততম সময়ে দোষীদের সনাক্ত করে আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে।

অপরদিকে সোমবার (১৯ ডিসেম্বর) দিবাগত রাতে দৈনিক ইত্তেফাকের সাঁথিয়া উপজেলা সাংবাদদাতা ও উপজেলার বিষ্ণুবাড়িয়া গ্রামের উজ্জল হোসেনের বাড়ির তালা ভেঙ্গে চোর চক্র ভেতরে প্রবেশ করে নগদ টাকা,স্বর্ণালঙ্কারসহ প্রায় ১ লাখ ৩৬ হাজার টাকা নিয়ে যায়। এছাড়া একই গ্রামের প্রবাসী শাহ আলমের বাড়ির জানালার গ্রীল কেটে চোরেরা ভেতরে প্রবেশ করে নগদ টাকা ও কাপড়-চোপড়সহ প্রায় ২০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায় । এ ব্যাপারে সাঁথিয়া থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের হয়েছে।

এ ব্যাপারে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, চুরির ঘটনায় অভিযোগ পেয়েছি। চুরি যাওয়া মালামাল উদ্বারের চেষ্টা চলছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *