পাবনায় দিনব্যাপী নানা আয়োজনে এশিয়ান টিভির ১০ম বর্ষপূর্তি উদযাপন

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : “দশ পেরিয়ে এগারোতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেশিভিশন” এই প্রতিপাদ্য নিয়ে পাবনায় দিনব্যপী নানা আয়োজনে এশিয়ান টিভির ১০ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এ উপলক্ষে বুধবার (১৮’ জানুয়ারি) একটি র‌্যালি পাবনা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে আলোচনা সভা এবং শুভেচ্ছা জ্ঞাপনে অংশ নেয়। বেলা সাড়ে ১১ টায় পাবনা প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে এশিয়ান টিভির ১০ম বর্ষপূর্তির আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এশিয়ান টিভির ১০ম বর্ষপূর্তির আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন। তিনি বলেন এশিয়ান টিভি দেশের একটি জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন। দেশ ও মানুষের কল্যাণে এশিয়ান টিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে।

এশিয়ান টিভি পাবনার স্টাফ রিপোর্টার শফিক আল কামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সরকারি এডওয়ার্ড কলেজের অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক ড. হাফিজ ইকবাল, ঈশ্বরদী সরকারি কলেজের সহকারি অধ্যাপক সিরাজুল ইসলাম মুরাদ, দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলম, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব এবং কবি ও গল্পকার সৈয়দা কামরুন্নাহার শিল্পী।

শুভেচ্ছা বক্তব্য দেন সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ. কে. এম কামরুল ইসলাম ফুটু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মমিনুর রহমান বরুণ, পাবনা প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সাহিত্য বিতর্ক ক্লাবের সভাপতি সহকারি অধ্যাপক ড. মনছুর আলম, পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ননটেক বিভাগের বিভাগীয় প্রধান আলী আকবর মিঞা রাজু, খোলা কাগজ প্রতিনিধি ও আইএইচসিআরএফ পাবনা জেলা শাখার সভাপতি আবদুল জববার, পাবনা সাংবাদিক ফোরামের সভাপতি হাসান আলী, আসিয়াব পরিচালক আব্দুস সামাদ, বাঁচতে চাই’র নির্বাহী পরিচালক আব্দুর রব মন্টু, রুপান্তর সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি দেওয়ান মাজহার মুন্নু, কবি ও গল্পকার খান আনোয়ার, মুক্তদৃষ্টি সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সাধারণ সম্পাদক কবি আবৃত্তিকার মমতাজ রোজ কলি, কবি শেখ আব্দুস সাত্তার, কবি ও গল্পকার মাহমুদা ওয়ারেসী শিমুল, কষ্ঠশিল্পী শামীমা রহমান সিমা, কবি গিতিকার উত্তম কুমার দাস, আনন্দ টিভির জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ মিয়া রানা, এস এ টিভি প্রতিনিধি কামরুল ইসলাম, রুপান্তর সাংস্কৃতিক গোষ্ঠীর যুগ্ম-সম্পাদক নাট্যশিল্পী আজমেরী হাসনাত আশা, স্বতঃকন্ঠের সিনিয়র সাংবাদিক শিউলি খাতুন ও নারী সাংবাদিক সুমাইয়া সুলতানা হ্যাপি প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট বাচিক শিল্পী আসাদ বাবু। অনুষ্ঠানে এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব মো. হারুন-উর-রশিদ (সিআইপি), উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারী, দর্শক শ্রোতা, ক্যাবল অপারেটর, বিজ্ঞাপনদাতা, শিল্পী ও কলাকুশলীসহ দেশ ও জাতির কল্যাণে দোয়া পরিচালনা করেন বাংলাদেশ টেলিভিশন ও বেতারের ইসলামী আলোচক শামীম আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন রিপোর্টারস ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, ডিবিসি’র স্টাফ রিপোর্টার পার্থ হাসান, বাসস প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, গাজী টিভি’র প্রতিনিধি ইমরোজ খন্দকার বাপ্পী, প্রেসক্লাব সদস্য মনিরুজ্জামান শিপন, সিএনএফ টিভির চেয়ারম্যান খালেদ আহমেদ, প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সভাপতি রমজান আলী, পাঠশালা’র সাধারণ সম্পাদক শিশির ইসলাম সহ ইলেক্সনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ কবি সাহিত্যিক ও সুধীজন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *