পাবনায় এস এ টিভির ১০ বর্ষপূর্তি উদযাপন

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনায় আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে এসএ টিভির ১০ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

১০ম বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন। তিনি বস্তুনিষ্ঠ ও পাবনার উন্নয়মূলক সংবাদ পরিবেশনের উপর গুরুত্ব আরোপ করেন এবং এস এ টিভির উত্তরাত্তর সাফল্য কামনা করেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি ২০২৩ খ্রি.) দুপুরে পাবনা প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক মাহবুব মোর্শেদ বাবলা ও পাবনা জেলা কাজি সমিতির সভাপতি মো. শফিকুল ইসলাম।

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য দেন পাবনা সাংবাদিক ফোরামের সভাপতি হাসান আলী, এশিয়ান টিভির সটাফ রিপোর্টার শফিক আল কামাল, আল আজহার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মু. সাইদুল ইসলাম, দৈনিক স্বদেশ প্রতিদিনের পাবনা প্রতিনিধি রফিকুল ইসলাম রঞ্জু, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তারেক আজিজ প্রমুখ। স্বাগত বক্তব্য দেন এসএ টিভির পাবনা জেলা প্রতিনিধি কামরুল ইসলাম। পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন বাংলাদেশ টেলিভিশন ও বেতারের ইসলামী আলোচক শামীম আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন বিটিভির পাবনা জেলা প্রতিনিধি নজরুল ইসলাম বাঁধন, ডিবিসি’র স্টাফ রিপোর্টার পার্থ হাসান, চ্যানেল ২৪ স্টাফ রিপোর্টার শাহীন রহমান, মুক্তদৃষ্টি সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সাধারন সম্পাদক কবি বাচিক শিল্পী মমতাজ রোজ কলি, কবি গীতিকার উত্তম কুমার, সময় টিভির পাবনা প্রতিনিধি সবুজ মোল্লা, প্রেসক্লাব সদস্য মনিরুজ্জামান শিপন, ঢাকা মেইলের পাবনা জেলা প্রতিনিধি শামসুল আলম, ঢাকা পোস্টের পাবনা জেলা প্রতিনিধি রাকিব হাসনাত, পাবনা জেলা কাজি সমিতির সাধারণ সম্পাদক ডা. হাসিবুর রহমান (রুমী), সিএনএফ টিভির চেয়ারম্যান খালেদ আহমেদ ও ইলেক্সনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *