পাবনা’র দাপুনিয়ায় মসজিদের ভিত্তিপ্রস্তর নির্মাণের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার দাপুনিয়ার কচুয়া গোরস্থান জামে মসজিদের ভিত্তিপ্রস্তর নির্মাণের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
বুধবার (১’ ফেব্রুয়ারি) ২০২৩ খ্রি. সকাল ৯টায় পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন প্রধান অতিথি হিসেবে ভিত্তিপ্রস্তর নির্মাণের শুভ উদ্বোধন করেন। তিনি বলেন ১৯৭১ মহান মুক্তিযুদ্ধে এই অঞ্চলেও সম্মুখ যুদ্ধে অংশগ্রহন করেছি। এটি আমার একটি স্মৃতিবিজরিত স্থান। কচুয়া গোরস্থান জামে মসজিদের উন্নয়নে সহযোগিতার লক্ষে জেলা পরিষদের বিধি মোতাবেক যতটা সম্ভব তিনি পাশে থাকার প্রত্যাশা ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন দাপুনিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাও. আব্দুল খালেক। এ সময় উপস্থিত ছিলেন, অনলাইন নিউজ পোর্টাল মুক্তচেতনা’র সম্পাদক শফিক আল কামাল, গোরস্থান জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক শাহিনুল আবেদীন বিটু, সহ-সভাপতি মোফাজ্জল বিশ্বাস, সাধারণ সম্পাদক বিপুল হোসেন, দাপুনিয়া ইউনিয়ন আ.লীগের যুগ্ম সম্পাদক উজ্জল বিশ্বাস, গোরস্থান জামে মসজিদ পরিচালনা কমিটির অর্থ সম্পাদক রুমি বিশ্বাস, সদস্য মিন্টু, রিপন, ৫নং ওয়ার্ড আ.লীগের সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শরিফ ইসলাম মিঠু প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *