রোটা. সুরাইয়া সুলতানা পিএইচএফ’র বিভিন্ন এওয়ার্ড অর্জন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : মানবিক কাজে সফলতার স্বীকৃতিসরুপ ২০২১-২২ রোটাবর্ষের সাইটেশন এওয়ার্ড অর্জন করেছেন রোটারি ক্লাব অব রুপকথা পাবনা’র চেঞ্জমেকার প্রেসিডেন্ট রোটা. সুরাইয়া সুলতানা পিএইচএফ। এছাড়াও তিনি আরও বেশ কয়েকটি বিশেষ এওয়ার্ড অর্জন করেছেন। তাঁর সময়কালীণ ক্লাবের বিশেষ অর্জনগুলো হলো, রোটারি ইন্টারন্যাশনালের সাইটেশন সার্টিফিকেট, থার্ড বেষ্ট ক্লাব, সিলভার চ্যাম্পিয়নস ক্লাব, বেষ্ট প্রেসিডেন্ট এওয়ার্ড, বিভিন্ন পাবলিক ইমেইজ এওয়ার্ড, অল টিআরএফ মেম্বার ক্লাব এওয়ার্ড ও মেম্বারশীপ গ্রোথ এওয়ার্ড। এওয়ার্ডগুলো চার্টার প্রেসিডেন্ট রোটা. ড. সোহানি হোসেন পি এইচ এফ. এম ডি’র হাতে তুলে দিতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করনে।

পাবনা রূপকথা ক্লাব’র চেঞ্জমেকার প্রেসিডেন্ট রোটা. সুরাইয়া সুলতানা পিএইচএফ বিভিন্ন এওয়ার্ড পাওয়ায় এক অভিব্যক্তিতে জানান, ২০২১-২২ রোটাবর্ষের করোনা পরিস্থিতির কারণে রুপকথা ক্লাব প্রেসিডেন্ট’র থাকাকালীণ কঠিন দায়িত্ব পালন করি। পাবনা রূপকথা ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটা. ড. সোহানি হোসেন পি এইচ এফ. এম ডি সহ ক্লাবের অন্যান্য রোটারিয়ানদের দক্ষতা এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে পুরো বছর জুড়েই মানবতার কল্যাণে কাজ করেছি। নেপথ্যে থেকে যাঁরা আমাকে সহযোগিতা করেছেন তাঁদের প্রতি, প্রিয় অভিভাবক অধ্যক্ষ জিয়াউল হক ও স্নেহের সন্তানদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সামাজিক ও মানবিক সকল কাজে এভাবেই যেন সবাইকে নিয়ে আন্তরিকতার সাথে কাজ করতে পারি। রোটারি ক্লাব অব রুপকথা সবার সহযোগিতায় মানবিক কাজে আরও এগিয়ে যাক এই প্রত্যাশা রেখে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সকল সহযোগী রোটারিয়ান, ডিস্ট্রিক্ট লিডার এবং অফিসিয়ালসদের। মহান স্রষ্টার প্রতিও শুকরিয়া আদায় করেন তিনি।

১৯-২০ জানুয়ারি/২০২৩ খ্রি. কক্সবাজারে অনুষ্ঠিত সাইটেশন সার্টিফিকেট হ্যান্ডোভার প্রোগ্রামে রোটারী ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট শেখর মেহথা ও ডিস্ট্রিক্ট গভর্নর মুতাসিম বিল্লাহ ফারুকী (২০২২-২৩ বর্ষ), বর্তমান ডিজি ইঞ্জিনিয়ার এম এ ওয়াহাব (২০২৩-২৪ বর্ষ), পিডিজি খায়রুল আলম সাইটেশন সার্টিফিকেট, বেষ্ট ক্লাব, বেষ্ট প্রেসিডেন্ট সহ বিভিন্ন কার্যক্রমের সফলতায় বিভিন্ন এওয়ার্ড নিজ হাতে প্রদান করে সকল চেইঞ্জ মেকার প্রেসিডেন্টদের উৎসাহিত করেন। এসময় উপস্থিত ছিলেন রোটারী ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট’র সহধর্মিণী ফাষ্ট লেডি রাশি মেহেতা, ডিসট্রিক্ট ফাষ্ট লেডি রোকেয়া ফারুকী বিথি ও সাইটেশন এওয়ার্ড প্রোগ্রামের প্রোগ্রাম চেয়ার রোটারিয়ান দীন মোহাম্মদ সেলিম প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *