পাবনা’য় জাস্টিন ট্রুডো নামে জাতীয় পরিচয়পত্র জালিয়াতি চক্রের ১ সদস্য গ্রেফতার

শেয়ার করুন

মুক্তচেতনা ডেস্ক : পাবনা’য় র‌্যাব-১২’র অভিযানে বহুল আলোচিত জাস্টিন ট্রুডো নামে জাতীয় পরিচয়পত্রসহ শিক্ষাসনদ জালিয়াতি চক্রের অন্যতম ১ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা আসামী হলো পাবনা জেলার আমিনপুর থানার আহম্মদপুর গ্রামের মোঃ আলতাব হোসেনের ছেলে নিলয় পারভেজ ইমন (২৬)।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের কোম্পানাী কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান বুধবার (১১’ সেপ্টেম্বর-২০২৪ খ্রি.) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিক্তিতে মঙ্গলবার (১০’ সেপ্টেম্বর) রাতে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিলয় পারভেজ ইমন কে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ তার নিজ ইউনিয়ন, পাবনা জেলা সহ দেশের বিভিন্ন এলাকার লোকজনের নিকট থেকে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়ে জাতীয় পরিচয়পত্র, বিভিন্ন শিক্ষাসনদ এমনকি পুলিশ ক্লিয়ারেন্স এর মত স্পর্শকাতর নথিপত্র তৈরী করে প্রতারণা চালিয়ে যাচ্ছিলো। আসামীর বিরুদ্ধে পাবনা জেলার আমিনপুর থানায় মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *