পাবনায় সোনালী ব্যাংকের উদ্যোগে কর্মহীন দরিদ্রদের মাঝে আর্থিক অনুদান প্রদান

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশের রাষ্ট্রীয় মালিকানাধীন বানিজ্যিক সর্ববৃহৎ সোনালী ব্যাংক লিমিটেড পাবনা জেলা কার্যালয়ের উদ্যোগে বুধবার (২৫ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের কনফারেন্স রুমে করোনাকালীন সময়ে জেলায় কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়।

সোনালী ব্যাংক লিমিটেড পাবনা প্রধান কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার মুহাম্মদ মনোয়ারুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেন। তিনি বলেন, শোকাবহ আগস্ট মাসেই বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের সদস্যদের হত্যা করা হয়। দেশের অগ্রযাত্রাকে পিছিয়ে দেবার জন্য স্বাধীনতার পরাজিত শক্তিরা সেদিন ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নেয়ার জন্য আন্তরিকতা মাধ্যমে নির্লসভাবে কাজ করে যাচ্ছেন। করেনাকালীন সময়ে সরকারের পাশাপাশি বিভিন্ন বে-সরকারি সংস্থাও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এবারে ব্যাংক কর্তৃক করেনাকালীন সময়ে দরিদ্রদের মাঝে নগদ অর্থ প্রদান করা হলো। এটা সত্যিই প্রশংসার দাবিদার। এছাড়াও তিনি করোনা ভাইরাসের হাত থেকে সকলকে সুরক্ষার জন্য স্বাস্থবিধি মেনে দৈন্দিন কাজ ও চলাচলের জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার, সোনালী ব্যাংক আঞ্চলিক কার্যালয়ের এজিএম খন্দকার আবিদুর রহমান, পাবনা শাখার এজিএম মো. শাফিকুল ইসলাম, সিনিয়ার প্রিন্সিপাল অফিসার মো. আব্দুল কাদির, সিনিয়ার প্রিন্সিপাল অফিসার মো. লতিফুল হক বিশ^াস, সিনিয়ার পিন্সিপাল অফিসার মো. সাইফুল ইসলামসহ সংশ্লিষ্ট ব্যাংকের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

দেশব্যাপী চলমান করোনা ভাইরাস সংকট মোকাবেলায় সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে (সিএসআর) কার্যক্রমের আওতায় পাবনা সদরসহ জেলার ৯টি উপজেলায় তালিকা করে চারশতাধিক দরিদ্র কর্মহীন পরিবারের সদস্যদের মাঝে নগদ দুই হাজার টাকা করে প্রদান করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *