এবার বড় পর্দায় নিয়মিত পাবনার যুবরাজ

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : একটা ভৌতিক হরর রোমান্টিক ছবিতে অভিনয়ের শুটিং শেষ করেছেন লকডাউনের আগেই। শুধুমাত্র ডাবিং বাকি আছে। চলচ্চিত্রটির গল্প, কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ছোট পর্দার জনপ্রিয় পরিচালক অঞ্জন আইচ। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইমন, সূচনা আজাদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, মীর শহীদ, সাইদ বাবু সহ যুবরাজ। গল্পে যুবরাজকে একজন পুলিশ অফিসার চরিত্রে দেখা যাবে।

জনপ্রিয় টিভি অভিনেতা ও চিত্রনায়ক ডিএ তায়েব অভিনীত এসজি প্রডাকশন প্রযোজিত ডায়েল রহমান পরিচালিত ঐতিহাসিক গল্প “ঈসাখাঁ” ছবিতে অভিনয় করার জন্য প্রস্তুত লকডাউনের পরেই শুটিং শুরু করবেন অভিনয় ও সংস্কৃতি প্রেমী এই তরুণ অভিনেতা। এছাড়াও এসজি প্রডাকশন এর ব্যানারে প্রযোজিত আরও নতুন পাঁচটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য সুযোগ পাবেন বলে মুঠোফোন নিশ্চিত করেন “সোনা বন্ধু” খ্যাত জনপ্রিয় চিত্র নায়ক ও বাংলাদেশ পুলিশের উর্ধতন কর্মকর্তা ডিএ তায়েব সাহেব।

রংপুর এবং ঢাকার মনোরম লোকেশনে আলী জুলফিকার জাহেদীর কাহিনী, চিত্রনাট্য ,সংগীত পরিচালনার পাশাপাশি ছবিটি প্রযোজনা ও পরিচালনা করবেন মেধাবী নির্মাতা নিজেই। ছবিটির নাম “দি পেপার” “কাগজ”। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ইমন, আইরিন সুলতানা, ” কোমল” ফিল্ম প্রডিউসার চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন।

২০২৫ খ্রি. ০৫ মে থেকে আজ পর্যন্ত শতাধিক টিভি নাটক,০৩ টি বিজ্ঞাপন, একটি ডকুমেন্টারি সহ ০৫ টি চলচ্চিত্রে অভিনয় করে নিজেকে ইতিমধ্যে মিডিয়ার জগতে সম্মানিত জায়গা তৈরি করতে সক্ষম হয়েছেন।অভিনেতা গোলাম ফারুক যুবরাজ অভিনয় শিল্পী সংঘের সদস্য এবং এফডিসির সদস্য । তিনি বিভিন্ন চরিত্রে প্রাণবন্ত ও হৃদয়গ্রাহী অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিবেন বলে প্রত্যাশা অনেকের।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *