পাবনায় ভিটামিন “এ” প্লাাস ক্যাম্পেইন নিয়ে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : পাবনায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পইন কার্যক্রম নিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের জন্য ওরিয়েন্টেশন কর্মশালার বৃহস্পতিবার (০৯’ডিসেম্বর) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরীর সভাপতিত্বে ও ইপিআই সুপারিনটেনডেন্ট ডা. রবিউল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব রাখেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, জেলা তথ্য কর্মকর্তা সামিউল আলম। ক্যাম্পইনের কার্যকরিতা ও এর উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন ডাঃ খাইরুল কবির। জেলায় কর্মরত প্রায় অর্ধশত সাংবাদিক এ সময় উপস্থিত ছিলেন।

আগামী ১১ ডিসেম্বর থেকে এই কার্যক্রম শুরু হয়ে চলবে ১৪ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এই কার্যক্রম চলবে। ৬ মাস থেকে ১১ মাস বয়সী ৪৬ হাজার ৬শ ১৮ জন শিশুর ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ৩ লক্ষ ৪০ হাজার ৬শ ৪৯ জন শিশু লক্ষ মাত্রা ধরা হয়েছে। এছাড়া ৬ মাস থেকে ৫৯ মাস বয়সী সর্বমোট প্রায় ৪ লক্ষ শিশুর লক্ষমাত্রা ধরা হয়েছে।
জেলায় মোট ১৮২৭টি টিকাদান কেন্দ্রে ৩৬৫৪ জন সেচ্ছাসেবী ৭২৬ জন মাঠকর্মী এই কার্যক্রমের সহযোগিতা করবেন।
৪ দিনব্যাপী এই কার্যক্রম সফল করতে প্রচার প্রচারণা ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে গণমাধ্যম কর্মীদের নিকট আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *