পাবনা জেলা পরিষদের উদ্যোগে পাবিপ্রবিতে ডেঙ্গু নিধন কর্মসূচি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় পাবনা জেলা পরিষদের স্বাস্থ্য বিষয়ক কর্মসূচির অংশ হিসাবে ফগার মেশিনের মাধ্যমে মাসব্যাপী ডেঙ্গু নিধন কর্মসূচির পঞ্চম দিনে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ডেঙ্গু নিধনের ঔষধ স্প্রে করা হয়। পৌরসভা থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ে জেলা পরিষদের এই ডেঙ্গু নিধন কর্মসূচি অব্যহত থাকবে।

বুধবার (২৩আগস্ট ২০২৩ খ্রি.) বিকেলে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন, ক্যাম্পাস চত্বর, প্রতিটি আবাসিক হল এলাকা এবং ভিসির বাসভবনে ডেঙ্গু নিধনের ঔষধ স্প্রে কার্যক্রম পরিদর্শন করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. হাফিজা খাতুন এবং পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়মীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স. ম. আব্দুর রহিম পাকন।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান, প্রক্টর মো. কামাল হোসেন, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম সোহেল, যুব রেডক্রিসেন্ট (আরসিওয়াই) পাবনা ইউনিটের সদস্যবৃন্দ প্রমুখ। ডেঙ্গু নিধনে ও পাবনার উন্নয়নে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে প্রত্যাশা সকলের।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *