পাবনা জেলা পরিষদের উদ্যোগে নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

শেয়ার করুন

শহর প্রতিনিধি : অস্বচ্ছল ও নিম্ন আয়ের কর্মহীন নারীদের সাবলম্বী করতে প্রশিক্ষণ শেষে ৯৮জন নারীদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করে পাবনা জেলা পরিষদ।

বুধবার (১৫ নভেম্বর ২০২৩ খ্রি.) বিকেলে জেলা পরিষদ চত্বরে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনার জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান। তিনি বলেন সেলাই প্রশিক্ষণ শেষে জেলা পরিষদ থেকে মেশিন নিয়ে তারা নিজেদের কে সাবলম্বী করতে পারবে। শুধু তাই নয় আজ আপনি প্রশিক্ষণ নিয়েছেন জেলা পরিষদ থেকে সেই সাথে একটি মেশিন পেয়েছেন, আগামীতে আপনিও আত্মকর্মসংস্থান করে হয়তো এর মাধ্যমে অনেকের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারবেন। তিনি জেলা পরিষদের অর্থায়নে সেলাই মেশিন বিতরণের এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানান।

পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহম্মদ অতুল মন্ডলের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনার পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী, সমাজসেবা অধিদপ্তর পাবনা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ রাশেদুল কবীর ও যুব উন্নয়ন অধিদপ্তর পাবনা কার্যালয়ের উপ-পরিচালক স্বপন কুমার কর্মকার।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম সোহেল, আইরিন কিবরিয়া কেকা, এম এস ফুড এন্ড বেভারেজ কর্ণধার মাহবুবুল আলম ফারুক, গণমাধ্যম কর্মি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, পাবনা জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারী প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *