বঙ্গবন্ধু’র শাহাদত বার্ষিকীতে জেলা পরিষদের শ্রদ্ধাঞ্জলি ও এতিমদের মাঝে খাবার বিতরণ

শেয়ার করুন

শহর প্রতিনিধি : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকীতে পাবনা জেলা পরিষদের উদ্যোগে দিনব্যাপী কর্মসূচির অংশ হিসাবে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, কোরআন তেলেওয়াত, আলোচনা সভা, দোয়া মাহফিল, জেলা ও উপজেলার মাদ্রাসা’র এতিমদের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হয়।

মঙ্গলবার (১৫ আগস্ট ২০২৩ খ্রি.) সকালে জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু’র মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়মীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স. ম. আব্দুর রহিম পাকন। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ অতুল মন্ডল, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম সোহেল, আইরিন কিবরিয়া কেকা, সহকরি প্রকৌশলী আলতাফ হোসেন সহ জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারী প্রমুখ।

এরপর জেলা পরিষদের আঙিনায় বিভিন্ন মাদ্রাসা থেকে আগত এতিম শিক্ষার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, পরিবারের শহীদ সদস্যসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় কোরআন তেলেওয়াত করেন। তারপর আলোচনা সভা, দোয়া মাহফিল, জেলা ও উপজেলার মাদ্রাসা’র ৪’শ এতিমদের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *