বীর মুক্তিযোদ্ধা মেছবাহুর রহমান রোজের পাবনা-৩ আসনে মনোনয়ন ফরম জমা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিলেন পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ কৃষক লীগ পাবনা জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম মেছবাহুর রহমান রোজ।

২০ নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার তিনি বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সুনির্দিষ্ট বুথ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এরপর তিনি সঠিক তথ্য উপাত্ত দিয়ে ২১ নভেম্বর নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম জমা দেন।

পাবনা-৩ আসনের সাধারণ মানুষের আস্থার প্রতীক কৃষক লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এম মেছবাহুর রহমান রোজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় অংশগ্রহণ করেন। তিনি ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে পাকিস্তানি শাসকদের হাত থেকে মাতৃভূমি কে রক্ষা করতে সম্মুখ যুদ্ধে অংশগ্রহণ করেন। এছারাও তিনি স্বাধীনতা পরবর্তী যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ বন্ধুর নির্দেশে দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন ও বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করেন।

মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা এম মেছবাহুর রহমান রোজ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিলে পাবনা-৩ আসনের জনগণের ভাগ্য উন্নয়নে নির্লজভাবে কাজ করে যাবো ইনশাল্লাহ । সেই সাথে মুক্তিযোদ্ধাদের একমাত্র আশ্রয়স্থল জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে গুরুত্বপূর্ণ অবদান রাখব। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *