রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটে’র নির্বাচন অনুষ্ঠিত

শেয়ার করুন

নিজস্ব সংবাদদাতা : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের বার্ষিক সাধারণ সভা-২০২৩ এবং ২০২৪-২০২৬ মেয়াদে ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বচান অনুষ্ঠিত হয়।

শনিবার (২ ডিসেম্বর-২০২৩ খ্রি.) পাবনা জেলা পরিষদের রশিদ হলে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের চেয়ারম্যান ও পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন এর সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন বাংলাদেশের রাষ্ট্রপতি পাবনার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মোঃ সাহাবুদ্দিন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র চেয়ারম্যান হওয়ায় আমরা গর্বিত। তিনি রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সাহাবুদ্দিনের সুস্বাস্থ্য ও দির্ঘায়ু কামনা করেন।

রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের মাধ্যমে রেড ক্রিসেন্ট’র কর্মসূচিকে গতিশীল ও আর্তমানবতার কাজে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের চেয়ারম্যান ও পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করলে প্রধান নির্বাচন কমিশনার মোঃ মফিজ উদ্দিন মাষ্টার, নির্বাচন কমিশনার এ্যাড. খোন্দকার আব্দুর রকিব ও মোঃ রবিউল করিমের অধীনে ২০২৪-২০২৬ মেয়াদে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের কার্যনির্বাহী কমিটি নির্বাচন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের কার্যনির্বাহী কমিটিতে নবনির্বাচিত হয়েছেন পদাধিকার বলে চেয়ারম্যান পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন, ভাইস-চেয়ারম্যান মোঃ ইদ্রিস আলী বিশ^াস, সেক্রেটারি আলহাজ আব্দুল হামিদ মাস্টার, নির্বাহী সদস্য আলহাজ¦ মোশারফ হোসেন, আব্দুল মতীন খান, শরীফ উদ্দিন প্রধান, মোঃ আনিসুজ্জামান দোলন ও রুহুল আমিন বিশ^াস রানা।

মুল প্রবন্ধ উপস্থপন ও সঞ্চালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের সেক্রেটারি আলহাজ¦ আব্দুল হামিদ মাস্টার। শোক প্রস্তাব উপস্থাপন করেন নির্বাহী সদস্য আব্দুল মতীন খান। জাতীয় সঙ্গীত পরিবেশন এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এরপর পবিত্র কোরআন তেলেওয়াত করেন যুব রেডক্রিসেন্ট সদস্য মোঃ আল আমিন ও গীতাপাঠ করেন নয়ন কুমার বিশ^াস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. শাহজাহান মামুন, সোহেল হাসান শাহীন, শ্রী শ্যামল কুমার ঘোষ, আজীবন সদস্যবৃন্দ, সাবেক সদস্যবৃন্দ, অফিস সহকারি এ কে এম রফিকুল ইসলাম আরিফ, যুব প্রধান শাকিলা আল বিনতে খান, উপ-যুব প্রধান মো. নাহিমুর রহমান খান ও রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের যুব কার্যনির্বাহী কমিটির সদসবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *