সাঁথিয়ায় দুর্বৃত্তদের সাথে এলাকাবাসীর সংঘর্ষে নিহত ১: আহত ২

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় দুর্বৃত্তদের সাথে এলাকাবাসীর সংঘর্ষে শাহানুর (৩৫)নামে এক যুবক নিহত হয়। সে সুজানগর উপজেলার আমিনপুর থানার বিরাহিমপুর গ্রামের আবু বক্কারের ছেলে।

বুধবার (৯আগস্ট ২০২৩ খ্রি.) উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাঁথিয়া থানা পুলিশ দুই সহদর ভাইকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো চন্ডিপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মানিক মিয়া (৪২) ও মনির হোসেন (৩২)।

স্থানীয় ও থানা পুলিশ সুত্রে জানা যায় বুধবার (৯ আগস্ট) দুপুরে সাঁথিয়া উপজেলার চন্ডীপুর গ্রামে সুজানগর উপজেলার আমিনপুর থানার বিরাহিমপুর গ্রামের আবু বক্কারের ছেলে শাহানুর দুইজনকে সাথে করে একটি মেয়েকে নিয়ে ঘুরতে আসে। এ সময় মৃত আব্দুর রহিমের ছেলে মানিক ও মনিরের সাথে শাহানুর গ্রুপের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহানুর দুই ভাইকে চাকু মেরে আহত করে। এ সময় এলাকাবাসীর সাথে সংঘর্ষে গণপিটুনিতে শাহানুর আহত হয়। এলাকাবাসির হাত থেকে রক্ষা পেতে শাহানুরের সাথে থাকা দুই জন পালিয়ে যায়। আহত অবস্থায় শাহানুরকে আটক করে এলাকাবাসী। পরে কাশিনাথপুর ফাঁড়ী পুলিশের উপস্থিতিতে আহত শাহানুর কে তার স্বজনরা পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সে মারা যায়।

এদিকে শাহানুরের মৃত্যুর সংবাদ পেয়ে পুলিশ চন্ডিপুর গ্রামের মৃত আব্দুর রাহিমের ছেলে চিকিৎসা নিতে আসা আহত মানিক ও মনিরকে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করে।

এলাকাবাসী জানান, দীর্ঘ দিন ধরে শাহানুর বাহিনী চন্ডিপুর এলাকার মানুষকে ভয় দেখিয়ে বিভিন্ন অপকর্ম করে আসছিল। সে মাদক ব্যবসা, নারী ব্যবসা ও জুয়া খেলার সাথে জড়িত ছিল। কেউ প্রতিবাদ করলে তাকে হত্যার হুমকীসহ মারপিট করত। চন্ডিপুর গ্রামের রতœা খাতুন জানান, কিছুদিন আগে আমার ছেলে রিফাদকে শাহানুর পিটিয়ে পা ভেঙে দিয়েছিল।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামের সাথে মোবাইল ফোন যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। থানার ডিউটি অফিসার এসআই হায়দার জানান, শাহানুর হত্যার বিষয়ে দুই জনকে আটক করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *