সাঁথিয়ায় বঙ্গবন্ধু’র ৪৮তম শাহাদত বার্ষিকী পালন

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। দিবসটিকে কেন্দ্র করে সাঁথিয়া উপজেলা প্রশাসন, সাঁথিয়া পৌরসভা, আওয়ামীলীগ এবং অঙ্গসহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সাঁথিয়া প্রেসক্লাব, সরকারি বিভিন্ন দপ্তর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

মঙ্গলবার (১৫ আগস্ট ২০২৩ খ্রি.) সাঁথিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হোসেনের সভাপতিত্বে ও শিক্ষক শফিকুল ইসলাম রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো.মনিরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন, সেলিমা সুলতানা শিলা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা সুজয় সাহা, বীরমুক্তিযোদ্ধা শামসুল হক টুকু কলেজের অধ্যক্ষ আব্দুদ দাইন সরকার, সাঁথিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আশরাফুল আলম মজনু, সাঁথিয়া প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া রানা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ সঞ্জীব কুমার গোস্বামী।

এছাড়াও উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে দিবসটিতে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর উপজেলা সমাজসেবা দপ্তরের আয়োজনে ৫ জন বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তির মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *