সাঁথিয়ায় স্বাভাবিক প্রসব সেবা অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আওতাধীন এমসিএইচ-সার্ভিসেস ইউনিটের ব্যবস্থাপনায় ও সাঁথিয়া উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে শনিবার (৪ মার্চ) জেলা পরিষদ অডিটোরিয়ামে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সাভাবিক প্রসব সেবা অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ারের সভাপতিত্বে ও এফপিআই আল আমিনের সঞ্চলানায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক (এমসিএইচ) ও প্রোগ্রাম ম্যানেজার ডা. জাহাঙ্গীর আলম। কর্মশালায় স্বগত বক্তব্য দেন, সাঁথিয়া উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অলোক কুমার পাল।

আরো বক্তব্য দেন, পরিবার পরিকল্পনা পাবনার উপ-পরিচালক এরশাদ আহমেদ নোমানী, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, সহকারি পরিচালক সিসি (পাবনা) ডা. নাজমুস সাদাত, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক টুকু কলেজের অধ্যক্ষ আব্দুদ দাইন সরকার, সাঁথিয়া প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া রানা, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সুজয় সাহা। উন্মুক্ত আলোচনায় অংশ নেন গৌরীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব মাস্টার, করমজা ইউপি চেয়ারম্যান হোসেন আলী বাগচি, সাংবাদিক খালেকুজ্জামান পান্নু ও এনজিও প্রতিনিধি আব্দুল লতিফ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন এফপিআই আমিরুল ইসলাম ও গীতা পাঠ করেন লাবনী রায়। কর্মশালায় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, ই্উপি চেয়ারম্যান ও ইউপি সদস্যগন,্ এনজিও প্রতিনিধি, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের কর্মকর্তা ও স্বাস্থ্যকর্মী অংশগ্রহন করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *