সিনসা সাহিত্য আসরের উদ্যোগে রানা বিশ্বাস দম্পতি সংবর্ধিত

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : সিনসা সাহিত্য আসরের উদ্যোগে রানা গ্রুপের চেয়ারম্যান ও রানা ইকো পার্কের প্রতিষ্ঠাতা রুহুল আমিন বিশ্বাস রানা এবং তার মিসেস কবিতা মিলি সংবর্ধিত। শনিবার (১২ নভেম্বর) বিকেলে রানা ইকোপার্কে ফুল দিয়ে তাদেরকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনসা সাহিত্য গোষ্ঠীর প্রতিষ্ঠাতা এস এম মাহবুব আলম, ইছামতি নদী উদ্ধার আন্দোলন পাবনার সাধারণ সম্পাদক আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব, কবি আলতাফ হোসেন, পাবনা কবিতা সংসদের সভাপতি মানিক মজুমদার, পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ননটেক বিভাগের বিভাগীয় প্রধান আলী আকবর মিঞা রাজু, পাবনা পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর ফরিদা ইয়াসমিন, সাহিত্য ও বির্তক ক্লাব সভাপতি ড. মনছুর আলম, শহীদ এম মনসুর আলী ডিগ্রি কলেজের ভুগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের চেয়ারম্যান ড. আল আমিন, কৃষ্ণপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাছিমা খন্দকার, মুক্তদৃষ্টি সাহিত্য ও সাংস্কৃতি পরিষদের সভাপতি সাংবাদিক শফিক আল কামাল, এফবিবিসিআই কো-চেয়ারম্যান হাজী আবদুল্লাহ ফারুক, মানবাধিকার নেত্রী হাসিনা আক্তার রোজী, রূপান্তর সাংষ্কৃতিক গোষ্ঠীর সভাপতি দেওয়ান মাযহার ইসলাম মুন্নু, কৃষিবিদ শামীম আহমেদ, হাজেরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বোরহানুল ইসলাম, শিক্ষক ও মানবাধিকার কর্মী সাঈদ উল ইসলাম, জীবন বীমা কর্পোরেশনের ডিও কবি আজিজা পারভীন, কবি সৈয়দা কামরুন্নাহার শিল্পী, লারনার্স অর্গানাইজেশনের নির্বাহী পরিচালক জাহানারা বেগম বিজলী, মহিয়সী প্রকাশনার সত্ত্বাধিকারী কবি রেহানা সুলতানা শিল্পী, সিএনএফ টিভির চেয়ারম্যান খালেদ অহমেদ, কবি ও শিল্পী শামীমা রহমান সীমা, বাচিক শিল্পী আসাদ বাবু, কবি খান আনোয়ার, কবি ও শিক্ষক মোহাম্মদ আলী, কবি অশ্রু সাগর আনোয়ার, পাঠশালার সাধারণ সম্পাদক শিশির ইসলাম, কবি মধুসুদন মজুমদার, কবি উত্তম কুমার দাস, শিক্ষার্থী অভিভাবক মাহফুজা পারভীন স্বর্ণ, কবি মেহজাবিন, বিং হিউম্যান বাংলাদেশ সভাপতি শোঅব, সাধারণ সম্পাদক জিতু ও সাংগঠনিক সম্পাদক সামি, শিক্ষার্থী তৌহিদ আহমেদ রাতিব, ঝিলিক মজুমদার, সামস শাহরিয়ার প্রমুখ।

রানা ইকোপার্কের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে ঘুরে দেখান রানা-মিলি দম্পতি। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা পাঠ ও গান পরিবেশন করেন উপস্থিত কবি ও শিল্পীগন। উল্লেখ্য প্রায় ২ শত বিঘা জমির উপর নির্মিত এ পার্কের মধ্যে ইতোমধ্যে বেশ কিছু বিনোদন মূলক রাইডস চালু করা হয়েছে। বিশেষ করে ট্রেন, নাগর দোলা, লেক,স্পিড বোর্ড, বিভিন্ন ঐতিহাসিক প্রাণীর ভাস্কর্য, জীব জন্তু দর্শকদের মন আকৃষ্ট করছে। রানা পার্কের প্রোপাইটর রুহুল আমিন বিশ^াস রানা বলেন, দেশের মধ্যে শ্রেষ্ঠ পার্ক তৈরী করা হবে, ইনশাল্লাহ। যেখানে বিনোদনের সব রকম ব্যবস্থা থাকবে। সুইমিং পুল, আগ্নিয়গিরি, বিভিন্ন রকম জীব রাখা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *