স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করতে হবে—জেলা পরিষদ চেয়ারম্যান

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন বলেছেন, হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। নিয়মিত খেলাধুলার মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে। শুধু পুথিগত বিদ্যা অর্জন নয়, বাস্তবভিত্তিক কর্মমুখী শিক্ষার মাধ্যমে এই মাদ্রাসার সুনাম বৃদ্ধি করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিণির্মাণ ও নতুন শিক্ষা কারিকুলাম বাস্তবায়নে শিক্ষার্থদেরকে একজন সৈনিক হিসাবে কাজ করতে করবে। বৃহস্পতিবার (০৭ মার্চ ২০২৪ খ্রি.) পাবনা আলিয়া (কামিল) মাদ্রাসার ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন, অভিভাবক সমাবেশ, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাবনা আলিয়া (কামিল) মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আনছারুল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য দেন গভর্ণিং বডির সভাপতি প্রফেসর ফকরুল ইসলাম সুজা, বিদ্যাৎসাহী সদস্য ইদ্রিস আলী বিশ^াস, সদস্য আলহাজ¦ আব্দুল হামিদ মাস্টার, সরকারি এডওয়ার্ড কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল মজিদ, অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক ড. হাফিজ ইকবাল, জেলা শিক্ষা অফিসার মোঃ রোস্তম আলী হেলালী ও পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল হাসান শাহীন।

পবিত্র কোরআন তেলেওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পাবনা আলিয়া (কামিল) মাদ্রাসার গভর্ণিং বডির সদস্যবৃন্দ, সুধীজন, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও স্থানীয়রা। শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *